দেবিদ্বারে মাজারের পাশ থেকে রিক্সা চালকের লাশ উদ্ধার

দেবিদ্বার পৌর এলাকার চাপানগর ইসমাঈল শাহ’র মাজারের পাশ থেকে উদ্ধারকৃত শহিদুল্লাহর লাশ। ছবি- কুমিল্লাওয়েব
দেবিদ্বার পৌর এলাকার চাপানগর ইসমাঈল শাহ’র মাজারের পাশ থেকে উদ্ধারকৃত শহিদুল্লাহর লাশ। ছবি- কুমিল্লাওয়েব
দেবিদ্বার প্রতিনিধি : কুমিল্লা জেলার দেবিদ্বার পৌর এলাকার চাপানগর ইসমাঈল শাহ’র মাজারের পাশ থেকে রবিবার সকালে শহিদুল্লাহ (১৮) নামের এক রিক্সা চালকের লাশ উদ্ধার করেছে দেবিদ্বার থানা পুলিশ।
জানা যায়, দুস্কৃতকারীরা ওই রিক্সা চালককে গলায় লুঙ্গি প্যাচিয়ে শ্বাসরুদ্ধ করে হত্যা করে পৌর এলাকার চাপানগর গ্রামে ইসমাঈল শাহ’র মাজারের পাশে ফেলে যায়। সকালে এলাকাবাসী যুবকের লাশ দেখতে পেয়ে থানায় খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেন। এর আগে লাশ উদ্ধারের খবর পেয়ে ওই রিক্সা চালকের আত্মীয়রা এসে লাশ সনাক্ত করতে সক্ষম হয়। সে পৌর এলাকার বড়আলমপুর গ্রামের আঃ মালেক (মালু) মিয়ার পুত্র। নিহতের মা হাসু আক্তার বাদী হয়ে রবিবার দুপুরে দেবিদ্বার থানায় মামলা দায়ের করেন। এ ব্যাপারে নিহতের ছোট ভাই জানান, শনিবার বিকেলে অজ্ঞাত ফোন পেয়ে খেলার মাঠ থেকে বের হয়ে রাতে আর বাড়ি ফিরে আসে নাই। এ ব্যাপারে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ জাহেদুল ইসলাম জানান, ওই হ্যাকাণ্ডের প্রকৃত রহস্য উৎঘাটন ও হত্যাকারীদের গ্রেফতার অভিযান চলছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...