দক্ষতার সাথে কাজ করে দেশকে এগিয়ে নিতে হবে -পারুল এমপি

মুরাদনগরে জাতীয় সমবায় দিবস উপলে আয়োজিত বনাঢ্য র‌্যালীর নেতৃত্ব দেন জোবেদা খাতুন পারুল এমপি। ছবি- জাবেদ
মুরাদনগরে জাতীয় সমবায় দিবস উপলে আয়োজিত বনাঢ্য র‌্যালীর নেতৃত্ব দেন জোবেদা খাতুন পারুল এমপি। ছবি- জাবেদ

মুরাদনগর প্রতিনিধি :
কুমিল্লা-৩ (মুরাদনগর) নির্বাচনী এলাকার দায়িত্বপ্রাপ্ত সংসদ সদস্য বেগম জোবেদা খাতুন পারুল বলেছেন, ১৯৭২ সালের ৩০ নভেম্বর জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সমবায় প্রতিষ্ঠার মাধ্যমে দেশকে সমৃদ্ধশালী করা শুরু করেছিলেন। সমবায় সমিতির মাধ্যমে পরিবার, সমাজ তথা রাষ্ট্র পরিচালিত হয়ে থাকে। যা কুমিল্লা বার্ড প্রতিষ্ঠার মাধ্যমে আন্তর্জাতিক স্বীকৃতি লাভ করতে পেরেছি। । তিনি বলেন- বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা মাননীয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০২১ সালের মধ্যে স্বপ্নের সোনার বাংলাকে ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছেন। সেই লক্ষ্যে দক্ষতার সাথে কাজ করে আর্থ সামাজিক উন্নতিতে দেশকে আরো একধাপ এগিয়ে নেয়া সম্ভব হবে।
তিনি ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তার উদ্দেশ্যে বলেন- আমরা যা করেছি, তা সফল হতো, যদি আইন-শৃঙ্খলার উন্নতি করে জনগণের জান ও মালের নিরাপত্তা দিতে পারতাম। যারা চাঁদাবাজী, টেন্ডারবাজী ও লুটতরাজসহ অসামাজিক কার্যকলাপের সাথে জড়িত সে যে দলেরই হোক না কেন তাদেরকে ছাড় দিবেন না। সরকারি কর্মকর্তা কর্মচারীদের উদ্দেশ্যে তিনি বলেন, জনগণের সুবিধার্থে সরকারের দেয়া দায়িত্ব সঠিকভাবে পালন করলে পুরস্কৃত হবেন। কারণ আমরা ক্ষমতায় এসেছি মাত্র ১১ মাস, এখন পর্যন্ত কোন কাজের সুফল জনগণের সামনে তুলে ধরতে পারিনি।
তিনি শনিবার দুপুরে কুমিল্লার মুরাদনগর উপজেলা পরিষদের কবি নজরুল মিলনায়তনে ৩৮তম জাতীয় সমবায় দিবস উপলক্ষে আয়োজিত আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। আলোচনাসভায় বিশেষ অতিথি ছিলেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম সরকার, মুরাদনগর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব হারুন আল রশীদ, মহিলা ভাইস চেয়ারম্যান সানোয়ারা বেগম লোনা। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সহকারী কমিশনার (ভূমি) আশরাফুল আলম খান, সমবায় কর্মকর্তা মোহাম্মদ শাহজাহান, ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা আমিরুল আলম, সমবায়ীদের মধ্যে এস এ কালাম, ফেরদৌসী আক্তার বকুল, তাজুল ইসলাম, মোস্তফা কাইয়ূম, আলমগীর কবির ও আবু ইউসুফ প্রমুখ। পরে শ্রেষ্ঠ সমবায়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। অনুষ্ঠানটি পরিচালনা করেন ইউএনও অফিসের সার্টিফিকেট সহকারী আব্দুল জলিল ও সমবায় বিভাগের পরিদর্শক রফিকুল ইসলাম।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...