তিতাসে জাতীয় সমবায় দিবস উদযাপিত

তিতাস উপজেলা সমবায় অধিদপ্তর কর্তৃক আয়োজিত সমবায় দিবস উদযাপন উপলক্ষে আয়োজিত র‌্যালি। ছবি- নাজমুল
তিতাস উপজেলা সমবায় অধিদপ্তর কর্তৃক আয়োজিত সমবায় দিবস উদযাপন উপলক্ষে আয়োজিত র‌্যালি। ছবি- নাজমুল
তিতাস প্রতিনিধি : ৭ নভেম্বর বেলা ১১টায় কুমিল্লার তিতাস উপজেলায় ৩৮তম জাতীয় সমবায় দিবস অর্থ্যাৎ রূপকল্প ২০২১ বাস্তবায়নের লক্ষে পতাকা উত্তোলন, র‌্যালি ও আলোচনা সভার আয়োজন করা হয়।
তিতাস উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লিঃ-এর সভাপতি ইঞ্জিনিয়ার আবদুল লতিফ সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার মোঃ আমিনুল ইসলাম। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা সমবায় অফিসার লুৎফুর রহমান, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা হাবিবুর রহমান, সাপ্তাহিক কালপুরুষ সম্পাদক আলাউদ্দিন মাস্টার, উপজেলা আওয়ামী লীগ নেতা বীরমুক্তিযোদ্ধা শওকত আলী, নারান্দিয়া ইউনিয়নের চেয়ারম্যান আক্তার হোসেন, সহকারী কৃষি সম্প্রসারণ অফিসার আবদুর রব ও উপজেলা সহকারী শিক্ষা অফিসার শেখ মিরাজুল আশরেকীন।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, তিতাস উপজেলা প্রেসকাবের সাধারণ সম্পাদক নাজমুল করিম ফারুক, সাংবাদিক হানিফ খাঁন, প্রবাস ফেরত কল্যাণ সমিতির সভাপতি মোস্তাফিজুর রহমান প্রমূখ।
উপজেলা সমবায় অধিদপ্তর কর্তৃক আয়োজিত সমবায় দিবস উদযাপন উপলক্ষে আলোচনার পূর্বে জাতীয় পতাকা ও সমবায়ী পতাকা উত্তোলনের মধ্যে দিয়ে দিবসের সূচনা হয়। পরবর্তীতে একটি র‌্যালি গৌরীপুর হোমনা সড়ক ও কড়িকান্দিবাজার প্রদক্ষিণ করে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...