প্রবীণদের অভিজ্ঞতা ও মেধা নবীণদের সহায়ক হতে পারে – জেলা প্রশাসক

unity
কুমিল্লা প্রতিনিধি : বৃহস্পতিবার (৫ নভেম্বর) কুমিল্লায় জেলা পরিষদে প্রবীণ হিতৈষী সংঘের কার্যালয় উদ্বোধন করা হয়েছে। সকালে জেলা প্রশাসক আবদুল মালেক প্রবীণ হিতৈষী সংঘের কার্যালয় আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা জামাল হোসাইন, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মোঃ তাজুল ইসলাম। প্রবীণ হিতৈষী সংঘের সভাপতি আলহাজ্ব মোঃ আলী আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সংঘের দাতা সদস্য আলহাজ্ব মোঃ নুরুল হক, আলহাজ্ব মোঃ আবদুল হাকিম ভূইয়া, সাধারন সম্পাদক মোঃ শফিকুর রহমান মিয়া, মোঃ হাবিব উল্লাহ চৌধুরী, মোঃ আহসান উল্লাহ, মোস্তফা কামাল, অধ্য মোঃ আবদুল কাদের, অধ্য মোঃ কাজী হারুনুল হক, ডাঃ মোঃ শামছুল আলম, আবদুস সোবহান মাষ্টার, আলহাজ্ব শাহ মোঃ আলমঙ্গীর খান ও মোঃ আলমঙ্গীর ভূইয়া প্রমুখ। অনুষ্ঠান পরিচলানা করেন প্রেস কাবের সাবেক সভাপতি আবুল হাসানাত বাবুল।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি জেলা প্রশাসক আবদুল মালেক প্রবীণ হিতৈষী সংঘের কার্যালয় প্রতিষ্ঠার জন্য জেলা পরিষদ ভবনে ব্যবস্থা করায় সন্তোষ প্রকাশ করে বলেন প্রবীণগন তাদের জীবনের শেষ সময়ে এসে একে অপরের সান্নিধ্যে পারস্পরিক আলাপ আলোচনায় সময় ব্যয় করবেন। তিনি বলেন প্রবীণদের মেধা দতা নবীণদের জন্য সহায়ক হতে পারে। তিনি প্রবীণদের অসহায় মনে না করে সমাজ ও দেশের কল্যাণে জীবনের শেষ মুহুর্ত পর্যন্ত সেবামূলক কাজ চালিয়ে যাওয়ার জন্য আহবান জানান।
অনুষ্ঠানে প্রবীণ হিতৈষী সংঘের সভাপতি আলহাজ্ব মোঃ আলী আহমেদ এবং সাধারন সম্পাদক মোঃ শফিকুর রহমান মিয়া সংঘের দীর্ঘদিনের দাবীর প্রেক্ষিতে বর্তমান জেলা প্রশাসক আবদুল মালেকের প্রতিশ্রুতি মোতাবেক জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ জামাল হোসাইন জেলা পরিষদ ভবনে একটি ক প্রবীণ হিতৈষী সংঘের জেলা শাখার কার্যালয় প্রতিষ্ঠার সার্বিক সহযোগিতা প্রদানের জন্য কর্মকর্তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...