মামলাবাজ মহিলাদের প্রশ্রয়দাতা পুলিশকে ছাড় দেয়া হবে না

today
এমকেআই জাবেদ : কুমিল্লার মুরাদনগর উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির একসভা পরিষদের কবি নজরুল মিলনায়তনে বুধবার দুপুরে অনুষ্ঠিত হয়। উক্ত সভায় যাত্রাপুর ইউনিয়নবাসী ৪,৫ ও ৬নং ওয়ার্ডের মোচাগড়া গ্রামের মহিলা মেম্বার আলেয়া বেগমের অসততা ও বেপরোয়া কর্মকাণ্ডের বিরুদ্ধে অভিযোগ তুলে ধরেন। এ প্রসঙ্গে উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব হারুন আল রশীদ বলেন, তার বিরুদ্ধে আনীত অভিযোগগুলো সুষ্ঠু ও নিরপে ভাবে তদন্ত করা হবে। উক্ত তদন্তে কেউ হস্তপে করবে না, বরং তদন্তের পর তার বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। তিনি বলেন, সমাজে কিছু মহিলা আছে, তাদের কাজ হল একের পর এক মিথ্যা মামলা দিয়ে সাধারণ মানুষকে হয়রানী করা। আবার তাদের পিছনে একটি পেশী শক্তি কুচক্রীমহল যোগান দিয়ে থাকেন। তাদের কাছ থেকে আমাদের সবসময় সতর্ক থাকতে হবে। তিনি আরো বলেন, এ ধরণের চিহ্নিত মামলাবাজ মহিলাদের আশ্রয় ও প্রশ্রয় দাতা পুলিশদেরকেও কোন প্রকার ছাড় দেয়া হবে না। পুলিশের জানা উচিৎ, এ ধরনের মহিলাদের খপ্পড়ে পড়ে অনেকে বদলী কিংবা চাকুরী হারিয়েছেন, আবারো অনেকে নির্যাতন ও হয়রানীর শিকার হচ্ছে।
সহকারী কমিশনার (ভূমি) আশরাফুল আলম খান এর সভাপতিত্বে এতে অন্যান্যের মধ্যে আরো বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান ইউছুফ সোহেল, মহিলা ভাইস চেয়ারম্যান সানোয়ারা বেগম লোনা, এডভোকেট আবুল কালাম আজাদ, আলহাজ্ব মহিউদ্দিন সরকার, আব্দুল হাকিম মাস্টার, সৈয়দ আহাম্মদ হোসেন আউয়াল, মুরাদনগর প্রেসকাবের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, ইউপি চেয়ারম্যান সৈয়দ তৌফিক আহমেদ মীর, মোল্লা মুজিবুল হক, মোকবল হোসেন চৌধুরী, মহিউদ্দিন অঞ্জন, ফরিদ উদ্দিন ভান্ডারী, শাহ আলম সরকার, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রওশন আরা, প্রধান শিকিা সামসুন্নাহার বেগম, অধ্যাপক শাহ আলম জাহাঙ্গীর, ইউপি সদস্যা মমতাজ বেগম, বেলাল উদ্দিন মাস্টার ও সাংবাদিক শাহাদাত হোসেন প্রমুখ।
আলহাজ্ব হারুন আল রশিদ আইন-শৃঙ্খলার চরম অবনতিতে পুলিশের প্রতি ােভ করে বলেন, সারা মুরাদনগর উপজেলায় মদ, গাঁজা ও ফেনসিডিলে ছেয়ে গেছে, যুব সমাজ ধ্বংসের পথে। উপজেলাকে ১০০% মাদক মুক্ত ঘোষণা করার প্রস্তুতি নিতে হবে। স্কুল-কলেজের সামনে বখাটেদের আড্ডা ও মেয়েদের উত্যক্তসহ সন্ত্রাসী কর্মকান্ড বেড়ে যাওয়ায় অভিভাবকরা উদ্বিগ্ন। তাদেরকে যে কোন মূল্যে প্রতিহত করার জন্য সকলকে এগিয়ে আসতে হবে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...