কায়কোবাদ এমপি’র দেহে সফল অস্রপচার ॥ দেশবাসী কাছে দোয়া কামনা

মনিরুল হক (মুরাদনগর, কুমিল্লা) : কুমিল্লার মুরাদনগর হতে ৫ বার নির্বাচিত জাতীয় সংসদ সদস্য, সাবেক ধর্ম প্রতিমন্ত্রী, মুরাদনগর গণমানুষের নেতা, আধুনিক মুরাদনগরের উন্নয়নের রূপকার আলহাজ্ব কাজী শাহ মোফাজ্জল হোসাইন কায়কোবাদ এমপি’র দেহে সফল অস্রপচার হয়েছে। গতকাল শুক্রবার (১৬ অক্টোবর) সিঙ্গাপুর মাউন্ট এলিজাবেথ হাসপাতালে র্দীঘ সাড়ে ৭ ঘন্টা যাবৎ তার দেহে অস্রপচার সফল হয়েছে বলে তার পারিবারিক সূত্রে জানা যায়। সাংসদ কাজী শাহ মোফাজ্জল হোসাইন কায়কোবাদ এমপি’র পরিবারের পে ছোট ভাই কাজী শাহ আবু কাউছার তাঁহার রোগ মুক্তি কামনায় মুরাদনগরবাসীসহ দেশবাসীর দোয়া কামনা করেছেন।
গতকাল শুক্রবার (১৬ অক্টোবর) বাদ জুম্মা মুরাদনগর উপজেলার বিভিন্ন মসজিদ, মাদ্রাসা, এতিমখানায় এবং বিএনপি’র নেতাকর্মী ও তার ভক্তবৃন্দ তাঁহার আরোগ্য লাভে আল্লাহর নিকট বিশেষ র্প্রাথনা করে। তার আকস্মিক দুর্ঘটনার খবরেবিএনপি নেতা কর্মী ও তার শুভাকাংখীদের মাঝে বিমর্ষ ভাব দেখা গেলেও সফল অস্রপচার হওয়ার খবর পেয়ে সৃিষ্টকর্তার নিকট শুকরিয়া আদায় করে।
উল্লেখ্য যে, কায়কোবাদ গত বুধবার ফজরের নামাজ পড়ার উদ্দেশ্যে তার ঢাকাস্থ বাসভবনের তিনতলা হতে সিড়ি বেয়ে নিচে নামার সময় হঠাৎ বিদ্যুৎ চলে গেলে (লোড শেডিং জনিত কারণে) পা ফসকে সিড়ি গড়িয়ে নিচে পড়ে গিয়ে কোমরে পায়ের জয়েন্ট ও হাতের জয়েন্ট ভেঙ্গে যায়। তাৎনিক ভাবে তাকে ঢাকা এ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়। বুধবার রাতে সাবেক প্রধান মন্ত্রী, বিএনপি’র চেয়ারপর্সন ও জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা বেগম খালেদা জিয়া, বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী ডঃ খন্দকার মোশারফ হোসেন, যুবদলের সভাপতি বরকত উল্লঅ ভুলু এমপি ও সাবেক স্বরাষ্ট্র সচিব মোঃ জহুরুল ইসলাম তাকে দেখতে হাসপাতালে যান।
বুধবার রাতে উন্নত চিকিৎর্সাথে এয়ার এ্যাম্বুলেন্সে তাকে সিঙ্গাপুর মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নেয়া হয় এবং গতকাল শুক্রবার তার দেহে সফল অস্রপচার হয়েছে বলে তার পারিবারিক সূত্র জানায়। কায়কোবাদ সুস্থ হয়ে মুরাদনগর ফিরে আসুক এটাই মুরাদগনরবাসী প্রানের আকুতি।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...