BIGtheme.net http://bigtheme.net/ecommerce/opencart OpenCart Templates
Home / প্রচ্ছদ / কুমিল্লা জেলা / দেবিদ্বারে কিশোরী ধর্ষণের অভিযোগে ইমাম আটক
Debidwar (Comilla) Rapr Pic - 13-04-19

দেবিদ্বারে কিশোরী ধর্ষণের অভিযোগে ইমাম আটক

দেবিদ্বার প্রতিনিধিঃ
রাস্তা থেকে ফুসলিয়ে এক কিশোরীকে (১৫) ধর্ষণের অভিযোগে মাহফুজুর রহমান (২১) নামের এক মসজিদের ইমামকে আটক করেছে থানা পুলিশ। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণের কথা স্বীকার করেছে ইমাম। ঘটনাটি ঘটেছে শুক্রবার সকালে দেবিদ্বার উপজেলার ছোটশালঘর দক্ষিণ পাড়ার বাইতুল ফালাহ জামে মসজিদের ইমামের থাকার ঘরে। বর্তমানে ওই কিশোরী দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার ছোটশালঘর দক্ষিণ পাড়ার বাইতুল ফালাহ জামে মসজিদে ইমাম মাহফুজুর রহমান স্থানীয় এক কিশোরীকে (১৫) রাস্তা থেকে ফুসলিয়ে তার থাকার ঘরে নিয়ে গামছা দিয়ে মুখ বেঁধে তাকে ধর্ষণ করে। পরে কিশোরী বাড়ি গিয়ে মায়ের নিকট ঘটনা খুলে বললে স্থানীয় লোকজন ইমামকে আটক করে পুলিশের হাতে তুলে দেন। ওই ঘটনায় কিশোরীর ভ্যান চালক পিতা বাদী হয়ে মসজিদের ইমাম মাহফুজুর রহমানের বিরুদ্ধে দেবিদ্বার থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ইমাম ধর্ষণের কথা স্বীকার করেন। আটককৃত ইমাম মাহফুজুর রহমান উপজেলার ভিরাল্লা গ্রামের (আবুল বাড়ির) মো. সাইদুল ইসলাম ছেলে। বর্তমানে ওই কিশোরী দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।
কিশোরীর ভ্যান চালক পিতা জানান, তার মেয়ে তাদের পুরাতন বাড়িতে যাওয়া-আসার পথে প্রায় সময়ই ওই ইমাম উক্ত্যাক্ত ও কুপ্রস্তাব দিত। ঘটনার দিন সকালে বাড়িতে যাওয়ার পথে ওই ইমাম রাস্তা থেকে ডেকে মসজিদের পূর্ব পাশে থাকার রুমে কাছে নিয়ে গিয়ে গামছা দিয়ে মুখ বেঁধে তাকে ধর্ষণ করে।
এব্যাপারে দেবিদ্বার থানার ওসি মো. জহিরুল আনোয়ার জানান, ওই কিশোরী বর্তমানে চিকিৎসাধীন রয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযুক্ত ইমাম মাহফুজুর রহমান ধর্ষণের বিষয়টি স্বীকার করেছে। শনিবার দুপুরে ওই ইমামকে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

Check Also

Comilla (North BNP Committee) Pic, dt. 27-09-18

মঞ্জুরুল আহসান মুন্সী সভাপতি- আক্তারুজ্জামান’কে সাধারন সম্পাদক করে কুমিল্লা উত্তর জেলা বিএনপির কমিটি ঘোষণা

মোঃ আক্তার হোসেনঃ– আলহাজ্ব ইঞ্জিনিয়ার মঞ্জুরুল আহসান মুন্সীকে সভাপতি ও মোঃ আক্তারুজ্জামানকে সাধারন সম্পাদক করে ...