BIGtheme.net http://bigtheme.net/ecommerce/opencart OpenCart Templates
Home / প্রচ্ছদ / কুমিল্লা জেলা / দেবিদ্বারে পিতা হত্যার অভিযুক্ত ছেলের গলাকাটা লাশ উদ্ধার
434244

দেবিদ্বারে পিতা হত্যার অভিযুক্ত ছেলের গলাকাটা লাশ উদ্ধার

 

দেবিদ্বার প্রতিনিধিঃ—
দেবিদ্বারে সোহেল মিয়া (২৮) নামের এক মাদকাসক্ত যুবকের গলাকাটা লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। রোববার সকাল সাড়ে ৭টায় পৌর এলাকার মরিচাকান্দা গ্রামে নিজ বাড়ির পাশ্ব থেকে ওই লাশ উদ্ধার পূর্বক ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে। সে ২০১৫ সালে নেশার টাকার জন্য তার পিতাকে কুপিয়ে হত্যা করায় কয়েক বছর জেল খেটে জামিনে ছিল।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, রোববার সকালে পৌর এলাকার মরিচাকান্দা গ্রামে নিজ বাড়ির পাশ্বে সোহেল মিয়া নামের এক মাদকাসক্ত যুবকের গলাকাটা ও শরীরের বিভিন্ন অংশে আঘাত প্রাপ্ত লাশ দেখতে পেয়ে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। পুলিশ সকাল সাড়ে ৭টায় ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার পূর্বক ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। সে পৌর এলাকার মরিচাকান্দা গ্রামের বাদু মিয়া বাড়ির মৃত ইউনুছ মিয়ার ছেলে।

পৌরসভার সহায়তা কমিটির স্থানীয় ওয়ার্ড সদস্য আব্দুল কাদের জানান, সোহেল মিয়া দীর্ঘদিন ধরে মাদকাসক্ত, ২০১৫ সালের ১০ জানুয়ারী নেশার টাকার জন্য তার বাবাকেও সে কুপিয়ে হত্যা করেছিল। সেই মামলায় কয়েক বছর জেল খাটার পর এখন তিনি জামিনে ছিলেন। তার আরেক ভাইও মাদকের মামলায় জেলে আছেন।

এ ব্যাপারে দেবিদ্বার থানার ওসি মোঃ মিজানুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে এবং ঘটনার উৎঘাটন সহ আসামীদের গ্রেফতারে চেষ্টা চলছে।

Check Also

5657567

দাউদকান্দিতে সড়ক দুর্ঘটনার কবলে খন্দকার মোশাররফ হোসেনের গাড়িবহর : ছাত্রদলকর্মী নিহত

দাউদকান্দি প্রতিনিধি :– কুমিল্লার দাউদকান্দি উপজেলায় সড়ক দুর্ঘটনার কবলে পড়েছে বিএনপি নেতা ড. খন্দকার মোশাররফ ...