BIGtheme.net http://bigtheme.net/ecommerce/opencart OpenCart Templates
Home / প্রচ্ছদ / কুমিল্লা জেলা / দেবিদ্বারে দ্বিতীয় শ্রেনীর ছাত্রী ধর্ষিত: ধর্ষক গ্রেফতার
Debidwar (Comilla) Pic-11.05.2017777777777

দেবিদ্বারে দ্বিতীয় শ্রেনীর ছাত্রী ধর্ষিত: ধর্ষক গ্রেফতার

মোঃ আক্তার হোসেনঃ-

দেবিদ্বার পৌর এলাকার ভোষনা গ্রামে ২য় শ্রেনীর এক মাদ্রসা ছাত্রী (৮) ধর্ষিত হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে পুলিশ ধর্ষক মোঃ খোকন (৩০) কে গ্রেফতার করেছে। নারী ও শিশু নির্যাতন আইনে বুধবার রাতে বাদী হয়ে ভিকটিমের মায়ের মামলা দায়ের।
মামলার অভিযোগ সূত্রে জানা যায, দেবিদ্বার পৌর এলাকার ভোষনা গ্রামে ২য় শ্রেনীর এক মাদ্রসা ছাত্রী গত ২মে সকালে বাড়ির পাশে মুক্তবে আরবী পড়তে যায়। রাস্তায় একই গ্রামের তমিজ উদ্দিনের ছেলে মোঃ খোকন ওই মাদ্রাসার ছাত্রীকে জোড়পূর্বক একটি পরিত্যাক্ত ঘরে নিয়ে ধর্ষণ করে। ওই সময় ভিকটিমের আত্বচিৎকারে লোকজন ছুটে আসলে ধর্ষক খোকন পালিয়ে যায়। গুরুত্ব আহত অবস্থায় ভিকটিমকে উদ্ধার করে প্রথমে চান্দিনা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ওই ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে গত বুধবার (১০মে) রাতে দেবিদ্বার থানায় মামলা দায়ের করেন, মামলা নাম্বার-১৬। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মোঃ আসাদুল ইসলাম আজ বৃহস্পতিবার সকালে ভোষনা গ্রামে অভিযান চালিয়ে ধর্ষক খোকনকে গ্রেফতার পূর্বক জেল হাজতে প্রেরন করে।
এ ব্যাপারে দেবিদ্বার থানার ওসি মোঃ মিজানুর রহমান জানান, আসামীকে গ্রেফতার করা হয়েছে এবং প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে দোষ স্বিকার করেছে।
মোঃ আক্তার হোসেন

Check Also

DEBIDWAR(COMILLA) PIC.JPG;- F.P'R PROSOB POROBORTI KORONIO KORMOSALA-18.04.18 (3)

দেবিদ্বারে প্রসব পরবর্তী পরিবার পরিকল্পনা বিষয়ক অবহিতকরণ কর্মশালা

দেবিদ্বার প্রতিনিধিঃ– প্রসব পরবর্তী সময়ে মা ও নবজাতকের সেবা, পুষ্টি ও করনীয় সর্ম্পকে সচেতনতা সৃষ্টি ...