BIGtheme.net http://bigtheme.net/ecommerce/opencart OpenCart Templates
Home / প্রচ্ছদ / কুমিল্লা জেলা / ক. কুমিল্লা সদর / কুসিক নির্বাচন সুষ্ঠু নিরপেক্ষ ও শান্তিপূর্ণ করার দাবি বিএনপির
IMG_0060

কুসিক নির্বাচন সুষ্ঠু নিরপেক্ষ ও শান্তিপূর্ণ করার দাবি বিএনপির

সৌরভ মাহমুদ হারুন :–

কুমিল্লা সিটি কর্পোরেশন (কুসিক) নির্বাচনে ক্ষমতাসীন দল আওয়ামীলীগ পুলিশ প্রশাসনকে ব্যবহার করে বিএনপির মেয়র প্রার্থী মনিরুল হক সাক্কুর পক্ষে মাঠে কাজ করা নেতাকর্মী,এজেন্ট ও সমর্থকদের মিথ্যা মামলায় হয়রানী, গ্রেফতার ও ভয়ভীতি প্রদর্শন করার অভিযোগ করেছে বিএনপি। সোমবার দুপুরে নগরীর ধর্মসাগরপাড়স্থ বিএনপির নির্বাচনী প্রচার কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও কুসিক নির্বাচনের বিএনপির প্রার্থীর প্রধান সমন্বয়ক নজরুল ইসলাম খান।
নজরুল ইসলাম খান বলেন, নির্বাচনে মাঠে প্রভাব বিস্তারের লক্ষ্যে সরকার দলীয়রা পুলিশকে ব্যবহার করছে। বিএনপির মেয়র প্রার্থী মনিরুল হক সাক্কুর পক্ষে মাঠে কাজ করা নেতাকর্মীদের বাড়ী বাড়ী গিয়ে সাদা পোষাকে তল্লাশীর নামে নেতাকর্মী ও সমর্থকদের পরিবারের সদস্যদেরকে হয়রানী করা হচ্ছে। অনেকের নামে মামলা না থাকলেও পুরাতন মামলায় গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠানো হচ্ছে। তিনি বলেন, সরকার দলীয় প্রার্থী ও তাদের নেতারা নিয়মিত আচরণ বিধি লংঘন করলেও প্রশাসন কোন ব্যবস্থা নিচ্ছে না। তিনি বলেন, নির্বাচন কমিশন সুষ্ঠূ ,অবাধ ও নিরপেক্ষ নির্বাচনের প্রতিশ্রুতি দিয়েছে আমরা এর বাস্তবায়ন দেখতে চাই। ভোটের দিন ভোটাররা যেন কেন্দ্রে নির্বিঘেœ ভোট দিয়ে তাদের পছন্দের প্রার্থীর পক্ষে মতামত দিতে পারে এ জন্য কেন্দ্রে শান্তিপূর্ণ পরিবেশ সৃষ্টি করার জন্য তিনি রিটার্নিং অফিসার এবং স্থানীয় প্রশাসনের প্রতি আহবান জানিয়েছেন। ভোট চুরি ও জাল ভোট প্রতিরোধে প্রতিটি কেন্দ্রে সিসি ক্যামেরা স্থাপনসহ শান্তিপূর্ণ, অবাধ ও নিরপেক্ষ ভোটের পরিবেশ সৃষ্টির জন্য তিনি নির্বাচন কমিশনের প্রতি আহবান জানিয়েছেন।
এ সময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, দলের ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান, শওকত মাহমুদ, চেয়ারপার্সনের উপদেষ্টা জয়নাল আবদীন ফারুক, হাবিবুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, ইমরান সালেহ প্রিন্স, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, সহসাংগঠনিক সম্পাদক আবদুল আউয়াল খান, জেলা বিএনপির সাধারণ সম্পাদক হাজী আমিনুর রশীদ ইয়াছিন, চেয়ারপার্সনের মিডিয়া উইং সামছুদ্দিন দিদারসহ দলের অংগ সংগঠনের নেতাকর্মীরা।

Check Also

18301022_1323705724363272_6122015770804106542_n

দেবিদ্বারের বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আঃ রশিদ মাস্টার আর নেই

দেবিদ্বার প্রতিনিধিঃ– দেবিদ্বার রেয়াজ উদ্দিন পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের সাবেক সিনিয়র শিক্ষক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব ...