BIGtheme.net http://bigtheme.net/ecommerce/opencart OpenCart Templates
Home / প্রচ্ছদ / কুমিল্লা জেলা / ক. কুমিল্লা সদর / কুমিল্লায় অস্ত্রসহ সন্ত্রাসী ড্যানি গ্রেফতার
comilla-db

কুমিল্লায় অস্ত্রসহ সন্ত্রাসী ড্যানি গ্রেফতার

কুমিল্লা প্রতিনিধি :–

কুমিল্লা জেলা গোয়েন্দা শাখার (ডিবি) অভিযানে অস্ত্রসহ নিহত শীর্ষ সন্ত্রাসী জিরা সুমনের অন্যতম সহযোগী ও পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী জামিল হোসেন ওরফে ড্যানিকে(২৫) গ্রেফতার করা হয়েছে।

সোমবার সকালে নগরীর নূরপুর গোদীর পুকুর পাড় এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। বিকেলে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

ডিবি সূত্রে জানা যায়, গোপন সূত্রে খবর পেয়ে ডিবির এসআই মো. শহিদুল ইসলাম ও এসআই মো. শাহ কামাল আকন্দের নেতৃত্বে ডিবির একটি টিম অভিযান চালিয়ে মো. জামিল হোসেন ড্যানিকে নগরীর নূরপুর গোদীর পুকুর পাড় এলাকা থেকে গ্রেফতার করে।

এ সময় তার কাছ থেকে ২ রাউন্ড গুলিসহ একটি পিস্তল উদ্ধার করা হয়। সন্ত্রাসী ড্যানি নগরীর পশ্চিম ভাটপাড়া এলাকার জাফর আলীর ছেলে।

২০১৪ সালের ৯ নভেম্বর সকালে সদর উপজেলার আলেখারচর এলাকায় ডিবি পুলিশের সঙ্গে সন্ত্রাসীদের গুলিবিনিময়ের সময় শীর্ষ সন্ত্রাসী জিরা সুমনের সহযোগী তালিকাভুক্ত সন্ত্রাসী নগরীর দৌলতপুরের রাব্বী (২০) ও অশোকতলার জনি (২৫) নিহত হয়।

গত বছরের (০১ সেপ্টেম্বর) রাতে ডিবির সঙ্গে গুলি বিনিময়কালে নিহত হয় তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী বেলাল ওরফে জিরা সুমন।

ডিবি পুলিশ জানায়, সন্ত্রাসী জিরা সুমন নিহত হওয়ার পর এ বাহিনীর নিয়ন্ত্রণ করতো ড্যানি। তারই নেতৃত্বে নগরীতে একটি সংঘবব্ধ চক্র চুরি, ছিনতাইসহ নানা সন্ত্রাসী কর্মকাণ্ড পরিচালনা করতো।

ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মঞ্জুর আলম জানান, সন্ত্রাসী ড্যানির বিরুদ্ধে হত্যা, ছিনতাই, চুরি, ডাকাতি, অস্ত্রসহ কোতোয়ালি মডেল থানায় ৮টি মামলা রয়েছে।

Check Also

debidwar-comilla-joinpori-hijor-pic-03-12-2016-3

বিশ্বের মুসলিম সম্প্রদায়কে ঐক্যবদ্ধ হয়ে ষড়যন্ত্রকে প্রতিহত করতে হবে—জৈনপুরী পীর

মোঃ আক্তার হোসেনঃ– আলহাজ্ব হযরত মাওলানা শাহ্ সুফি সাইফুল হাফিজ সিদ্দিকী জৈনপুরী আল কোরাইশী (বড় ...