BIGtheme.net http://bigtheme.net/ecommerce/opencart OpenCart Templates
Home / প্রচ্ছদ / ব্রাহ্মণবাড়ীয়া জেলা / নাছিরনগর / নাসিরনগরে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়ালেন রেড ক্রিসেন্ট
b-baria-red-cresent

নাসিরনগরে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়ালেন রেড ক্রিসেন্ট

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি :–

সরকারি-বেসরকারি ত্রাণ সহায়তার পর এবার ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরের ক্ষতিগ্রস্ত হিন্দু সম্প্রদায়ের মানুষের পাশে দাঁড়ালো আর্তমানবতার সেবায় নিয়োজিত আন্তর্জাতিক সংগঠন রেড ক্রিসেন্ট।

রোববার দুপুরে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ব্রাহ্মণবাড়িয়া ইউনিটের উদ্যোগে নাসিরনগর উপজেলা সদর ও হরিপুর ইউনিয়নের ক্ষতিগ্রস্ত এবং হতদরিদ্র ১৩০টি পরিবারে মাঝে ত্রাণ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়।

এ উপলক্ষে নাসিরনগর উপজেলা পরিষদ চত্বরে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির উপ-মহাসচিব জাকারিয়া খালেদ।

ব্রাহ্মণবাড়িয়া রেড ক্রিসেন্ট ইউনিটের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. জায়েদুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, নাসিরনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান এটিএম মনিরুজ্জামান সরকার, উপজেলা নির্বাহী কর্মকর্তা লিয়াকত আলী, ইন্টারন্যাশনাল কমিটি অফ দ্যা রেড ক্রস (আইসিআরসি) এর ইকোসেক ফিল্ড অফিসার থুইহ্লামাং প্রতিনিধি প্রমুখ। স্বাগত বক্তব্য রাখেন, ব্রাহ্মণবাড়িয়া রেড ক্রিসেন্ট ইউনিটের সেক্রেটারি অ্যাড. এমদাদুল হক চৌধুরী।

প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির উপ-মহাসচিব জাকারিয়া খালেদ বলেন, যখনই কোথাও মানবিক বিপর্যয় ঘটে এবং সাধারণ মানুষ অসহায় হয়ে পড়েন তখনই রেড ক্রিসেন্ট গিয়ে সেসব মানুষদের পাশে দাঁড়ায়। সেই মানবিকতাবোধ থেকেই রেড ক্রিসেন্ট নাসিরনগরে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়িয়েছে। রেড ক্রিসেন্টের ত্রাণ সহায়তা এসব ক্ষতিগ্রস্তদের ঘুরে দাঁড়াতে কিছুটা হলেও সহায়ক হবে।

পরে আলোচনা শেষে ক্ষতিগ্রস্ত ও হতদরিদ্র ১৩০টি পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। পাশাপাশি ৭৯টি পরিবারকে পাঁচ হাজার টাকার চেক প্রদান করা হয়।

Check Also

images

মুরাদনগরে পুত্রের হাতে পিতার মৃত্যু

মো: মোশাররফ হোসেন মনির, মুরাদনগর :– কুমিল্লা মুরাদনগর উপজেলায় পুত্রের সুচালো অস্ত্রের আঘাতে বাবার মৃত্যু ...