BIGtheme.net http://bigtheme.net/ecommerce/opencart OpenCart Templates
Home / খেলাধুলা / ক্রিকেট / কুমিল্লার বিপক্ষে ১৫৩ রানের টার্গেটে ব্যাটিংয়ে রাজশাহী
22222

কুমিল্লার বিপক্ষে ১৫৩ রানের টার্গেটে ব্যাটিংয়ে রাজশাহী

ক্রীড়া প্রতিবেদক :–

বাংলাদেশ প্রিমিয়ার লিগ ক্রিকেটে রাজশাহী কিংসকে ১৫৩ রানের টার্গেট দিলো কুমিল্লা ভিক্টোরিয়ান্স। শনিবার চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টসে হেরে ব্যাট করতে নেমে ওপেনার শান্তর ৪১ ও ইমরুল কায়েসের ৩৪ রানের উপর ভর করে ১৫২ রান করে কুমিল্লা। রাজশাহীর পক্ষে ২টি উইকেট নেন অধিনায়ক ড্যারেন স্যামি।এদিকে শেষ খবর পাওয়া পর্যন্ত কোনো উইকেট না হারিয়ে রাজশাহীর সংগ্রহ ৩ ওভারে ১৭ রান।

এর আগে টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় রাজশাহী কিংস। ব্যাটিংয়ে নেমে শুরু থেকেই দারুণ খেলতে থাকেন শান্ত। অন্যপাশে খালিদ লতিফ ও আহমেদ শেহজাদ আউট হয়ে গেলেও একপাশ আগলে রেখে খেলতে থাকেন তিনি। তার ৪০ বলের ইনিংসে ছিলো ৪টি বাউন্ডারি।

দলীয় ৮৪ রানে তিনি আউট হয়ে গেলেও ব্যাটিং তাণ্ডব চালিয়ে যান ইমরুল কায়েস। ২৫ বলে ৩৪ রান করে রান আউট হন ইমরুল। শেষ দিকে রায়ান টেন ডেনচ্যাটের অপরাজিত ২১ ও পাকিস্তানি সোহেল তানভিরের অপরাজিত ১৫ রানের উপর ভর করে লড়াইয়ের স্কোর গড়ে কুমিল্লা।

টুর্নামেন্টে এখনো কোনো জয়ের দেখা পায়নি গতবারের চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স। অধিনায়ক মাশরাফি তাই জয় ছাড়া কিছু ভাবছেন না।

অন্যদিকে রাজশাহী আসরে এখন পর্যন্ত চার ম্যাচ খেলেছে। যেখানে তিন হারের বিপরীতে এক জয়ে সপ্তম অবস্থানে রয়েছে সাব্বির-মিরাজদের নিয়ে দলটি।

Check Also

DebiDwar (Comilla) Pic-28.03.2017

দেবিদ্বারে ইয়াবা ও গাঁজাসহ মাদক ব্যবসায়ী শামছুল আলম গ্রেফতার

আবুল বাশার, দেবিদ্বার প্রতিনিধিঃ দেবিদ্বার উপজেলার সাইচাপাড়া গ্রাম থেকে সোমবার রাতে ১২০ পিচ ইয়াবা ট্যাবলেট ...