BIGtheme.net http://bigtheme.net/ecommerce/opencart OpenCart Templates
Home / খেলাধুলা / শিরোপা চট্টগ্রাম আবাহনীর
4

শিরোপা চট্টগ্রাম আবাহনীর

স্পোর্টস ডেস্ক :–

কলকাতার ইস্টবেঙ্গল ক্লাবকে ৩-১ গোলে হারিয়ে শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপ চ্যাম্পিয়নশিপে শিরোপা জিতে নিয়েছে চট্টগ্রাম আবাহনী লিমিটেড। শুক্রবার চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়ামে ফাইনাল খেলাটি অনুষ্ঠিত হয়।

পিছিয়ে পড়েও ইস্ট বেঙ্গলকে হারিয়ে শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপের চ্যাম্পিয়ন হলো চট্টগ্রাম আবাহনী। এলিটা কিংসলের জোড়া গোলে ৩-১ গোলে ম্যাচ জিতে নেয় স্বাগতিকরা। এই জয়ে গ্রুপ পর্বের হারের মধুর প্রতিশোধ নিয়েই চ্যাম্পিয়ন হয়েছে মানিকের শিষ্যরা।

শুক্রবার চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়ামে শুরু থেকেই আক্রমণাত্মক খেলতে থাকে চট্টগ্রাম আবাহনী। তবে ১০ মিনিটে স্বাগতিক সমর্থকদের স্তব্ধ করে এগিয়ে যায় ইস্ট বেঙ্গল। অভিনব বেগের শট আবাহনীর রেজাউল করিমের মাথায় লেগে জালে জড়ালে এগিয়ে যায় কলকাতার ঐতিহ্যবাহী দলটি।

প্রথমার্ধের যোগ করা সময়ে চট্টগ্রাম আবাহনীকে সমতায় ফেরান কিংসলে। বাঁ দিক থেকে মিঠুনের ক্রস থেকে কিংসলের হেড জালে জড়ালে উল্লাসে ভাসে চট্টগ্রামের দর্শকরা।

দ্বিতীয়ার্ধে আক্রমণের ধার আরও বাড়ায় স্বাগতিকরা। ৫৪ মিনিটে কিংসলের গোলে এগিয়ে যায় চট্টগ্রাম আবাহনী। জাহিদের ক্রস থেকে বল পেয়ে লক্ষ্যভেদ করেন এই নাইজেরিয়ান। তিন মিনিট পর স্বাগতিকদের ব্যবধান বাড়ান হেমন্ত বিশ্বাস। কিংসলের দারুণ ক্রস থেকে দুর্দান্ত হেড করে বল জালে জড়ান তিনি।

Check Also

Daudkandi photo-(3)-27-03-17

তিতাসের দ্বীনিয়া মাদরাসায় মহান স্বাধীনতা দিবস উপলক্ষে আলোচনা সভা

নিজস্ব প্রতিনিধি :– তিতাসের দ্বীনিয়া মাদরাসায় ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে আজ ...