BIGtheme.net http://bigtheme.net/ecommerce/opencart OpenCart Templates
Home / প্রচ্ছদ / ব্রাহ্মণবাড়ীয়া জেলা / নবীনগর / নবীনগরে জাতীয় পার্টির পৌর কমিটি গঠন
2

নবীনগরে জাতীয় পার্টির পৌর কমিটি গঠন

নবীনগর প্রতিনিধি :–
ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে পৌর জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার দুপুরে নবীনগর পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনের উদ্বোধন করেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির শিল্প বিষয়ক সম্পাদক কাজী মামুনুর রশিদ।

পৌর জাতীয় পার্টির আহ্বায়ক মো. ইদন খানের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় জাতীয় পার্টির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূইয়া। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ব্রাহ্মণবাড়িয়া জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মো. শহিদুর রহমান, সাংগঠনিক সম্পাদক মো. নাছির আহমেদ খান, নবীনগর উপজেলা জাতীয় পার্টির সভাপতি মো. রজব আলী প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে রেজাউল ইসলাম ভূইয়া যুবলীগের সমালোচনা করে বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকারের আমলে যুবলীগের টেন্ডারবাজির কারণে মায়ের পেটেও শিশুরা নিরাপদ নয়। যদি জাতীয় পার্টি ক্ষমতায় আসে তাহলে সাবেক বিচারপতি সাহাবুদ্দিনের বিচার করা হবে বলেও মন্তব্য করেন তিনি।

সম্মেলন শেষে আগামী দুই বছরের জন্য মো. ইদন খানকে সভাপতি ও আবদুল কুদ্দুসকে সাধারণ সম্পাদক করে পৌর জাতীয় পার্টির ৪১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

এদিকে সম্মেলনকে কেন্দ্র করে সকাল থেকেই জেলার বিভিন্ন উপজেলা ও ইউনিয়ন থেকে জাতীয় পার্টি ও এর অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা সম্মেলনস্থলে আসতে শুরু করেন।

Check Also

Brahmanbaria_Bird at Nasirnagar Thana 8

পাখির কলকাকলিতে মুখরিত নাসিরনগর থানা প্রাঙ্গণ

আকতার হোসেন ভুইয়া,নাসিরনগর(ব্রাহ্মণবাড়িয়া) :— অবাধে বনউজাড় আর শিকারীদের কারণে হারিয়ে যেতে বসেছে নানা জাতের পাখি। ...