BIGtheme.net http://bigtheme.net/ecommerce/opencart OpenCart Templates
Home / প্রচ্ছদ / চাঁদপুর জেলা / মতলব উত্তরে ডোবা থেকে নবজাতকের লাশ উদ্ধার
lash-uddhar

মতলব উত্তরে ডোবা থেকে নবজাতকের লাশ উদ্ধার

 

শামসুজ্জামান ডলার :–
মতলব উত্তর উপজেলার দূর্গাপুর ইউনিয়নের দক্ষিণ অলিপুর গ্রামের সিপাই বাড়ির ডোবা থেকে ১০-১২দিনের নবজাতকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে মতলব উত্তর থানার পুলিশ। গতকাল বৃহস্পতিবার দুপুরে থানা পুলিশ সংবাদ পেয়ে দক্ষিণ অলিপুর গ্রামের শামসুল হক সিপাই’র বাড়ির পূর্ব দিকের ডোবা থেকে ভাসমান একটি কন্যা শিশুর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর সদর হাসপাতালে প্রেরণ করে।
শামসুল হক সিপাই জানান, সকালে বাচ্চারা ডোবাতে মাছ শিকারের জন্য বড়শি নিয়ে গেলে শিশু লাশটি দেখতে পায়। এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে বিভিন্ন গ্রাম থেকে নারী-পুরুষ ছুটে আসে এক নজর দেখার জন্য।
স্থানীয় ইউপি সদস্য আবুল কালাম থানায় মুঠোফোনে লাশের খবর দিলে এসআই আবু হানিফ ঘটনাস্থলে পৌছে লাশের সুরতহাল করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠান।
স্থানীয় লোকজন জানান, বৃহস্পতিবার সকালে শিশুর লাশ রয়েছে বলে এলাকা খবর ছড়িয়ে পড়ে। খবর পেয়ে গ্রামের বিভিন্ন ভাবে খোজ নেয়া হয়েছে, এ বাচ্চাটি কার। কিন্তু কেউ স্বীকার করেনি।
মতলব উত্তর থানার উপ-পরিদর্শক (এসআই) আবু হানিফ বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। বাচ্চাটি ১০-১২দিনের, তবে লাশটি ৩দিন পূর্বের মনে হচ্ছে।

Check Also

BNP

যে কোনো আন্দোলন-সংগ্রামের জন্য প্রস্তুত থাকতে হবে : বিএনপি

চাঁদপুর প্রতিনিধি :– চাঁদপুর জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সাধারণ সভায় বক্তারা বলেছেন, বিএনপি চেয়ারপার্সন বেগম ...