BIGtheme.net http://bigtheme.net/ecommerce/opencart OpenCart Templates
Home / প্রচ্ছদ / কুমিল্লা জেলা / কুমিল্লার দাউদকান্দিতে জুয়া খেলার মহোৎসব॥ ৪ জোয়ারি আটক
Gaftar-2

কুমিল্লার দাউদকান্দিতে জুয়া খেলার মহোৎসব॥ ৪ জোয়ারি আটক

নিজস্ব প্রতিনিধি :–
সম্প্রতি সময়ে কুমিল্লার দাউদকান্দিতে জুয়া খেলার মহোৎসব চলছে। বৃহস্প্রতিবার সকালে ৪ জুয়ারিকে জুয়া খেলার সময় আটক করেছে দাউদকান্দির গৌরীপুর ফাঁড়ির পুলিশ। উপজেলার ইলিয়টগঞ্জ বাজারে জুয়ার আসর ওইসব জুয়ারিদেও আটক করে পুলিশ।
ওইসব জুয়ারিরা, উপজেলার ইলিয়টগঞ্জ ইউনিয়ন লক্ষিপুর গ্রামের আঃ লতিফ ব্যাপারীর ছেলে খাজা হোসেন, টামটা গ্রামের আহসান মোল্লার ছেলে খোকন, একই গ্রামের আলী আজগরের ছেলে মনু মিয়া ও মোবারকপুর গ্রামের আকবর মিয়ার ছেলে বিল্লাল ড্রাইভার।
গৌরপুর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক তপন বাকচী জানান, ‘আটকৃত জুয়ারিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।’ উল্লেখ্য যে, সম্প্রতি সময়ে দাউদকান্দিতে জুয়া খেলার মহোৎসব চলছে। দাউদকান্দি, ইলিয়টগঞ্জ, সুন্দলপুর, মলয়বাজার, ঐতিহ্যবাহী গৌরীপুর বাজারসহ বেশ কয়েকটি ছোটখাটো বাজারে এই অনৈতিকতা-জুয়া খেলায় মেতে উঠেছে জুয়ারিরা। আর এতে করে আর্থিক ক্ষতির শিকার হচ্ছে অনেকেই। এব্যাপারে স্থানীয় একজন ব্যবসায়ী বলেন, ‘এই জুয়া খেলাকে কেন্দ্র করে প্রায়ই তাদের মধ্যে ঝগড়াঝাটিসহ বউ-ঝি-এর অলংকারাদি ও ঘরের আসবাবপত্রও বিক্রি করতে দেখা যায় তাদেরকে। এতে করে জুয়ারিদের সংসারে অভাব অনটন ও অশান্তি লেগেই থাকছে। প্রশাসন যদি এ বিষয়টি যথাযথ নজর দেয় তাহলে অনেকের সংসারে সুখ ফিরে আসবে।’

Check Also

IMG_0060

কুসিক নির্বাচন সুষ্ঠু নিরপেক্ষ ও শান্তিপূর্ণ করার দাবি বিএনপির

সৌরভ মাহমুদ হারুন :– কুমিল্লা সিটি কর্পোরেশন (কুসিক) নির্বাচনে ক্ষমতাসীন দল আওয়ামীলীগ পুলিশ প্রশাসনকে ব্যবহার ...