BIGtheme.net http://bigtheme.net/ecommerce/opencart OpenCart Templates
Home / প্রচ্ছদ / কুমিল্লা জেলা / নাঙ্গলকোটে সাংবাদিকের ফেসবুক আইডি হ্যাক: থানায় জিডি
web logo2

নাঙ্গলকোটে সাংবাদিকের ফেসবুক আইডি হ্যাক: থানায় জিডি

 

নাঙ্গলকোট প্রতিনিধি:–
কুমিল্লার নাঙ্গলকোটে মঙ্গলবার রাতে দৈনিক সকালের খবরের সংবাদদাতা, নাঙ্গলকোট রিপোর্টাস ক্লাবের সভাপতি, লেখক ফোরামের সাধারণ সম্পাদক, তরুন কবি ও সাংবাদিক মো. আলা উদ্দিনের (Poet Md Alauddin)ব্যক্তিগত ফেসবুক আইডি হ্যাক করেছে দুর্বৃত্তরা। এ ব্যাপারে নাঙ্গলকোট থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে।
সাংবাদিক মো. আলা উদ্দিন জানায়, মঙ্গলবার রাত ১টার দিকে হ্যাকার গ্র“প তার ফেসবুক আইডি হ্যাক করে বিভিন্ন গুরুত্বপূর্ণ তথ্য ও ছবি হাতিয়ে নিয়ে টাইমলাইনে একটি মোবাইল নাম্বার (০১৯৬৭৭৩৮৯৫২) পোস্ট করে ওই নাম্বারে যোগাযোগ করতে বলে। ওই নাম্বারে যোগাযোগ করলে হ্যাকার গ্র“প তার কাছে ৫ হাজার টাকা দাবি করে। টাকা দিলে ফেসবুক আইডি ফেরত দিবে বলেও জানায়। তাই তিনি এ ব্যাপারে গতকাল বুধবার নাঙ্গলকোট থানায় একটি সাধারন ডায়েরী অন্তর্ভূক্ত করেছেন। জিডি নং- ৪৮০।
এ বিষয়ে নাঙ্গলকোট থানার উপ-পরিদর্শক মো. আশ্রাফুল ইসলাম জানান, ওই সাংবাদিক থানায় একটি জিডি এন্ট্রি করেছেন। আমরা নাম্বারটিতে যোগাযোগ করার চেষ্টা করছি।

Check Also

debidwer (Comilla) fire pic-24.03.2019

দেবিদ্বারে অগ্নিকান্ডে ১কোটি টাকার ক্ষয়ক্ষতি

দেবিদ্বার প্রতিনিধিঃ– কুমিল্লার দেবিদ্বার উপজেলার ফতেহাবাদ ইউনিয়নের জগন্নাথপুর গ্রামে রান্না ঘরের গ্যাস সিলিন্ডার বিস্ফোরনে ১৫টি ...