Home / প্রচ্ছদ / কুমিল্লা জেলা / বুড়িচং অপহরনের সাজানো নাটক।। ১৩ দিন পর অপহৃত মাদরাসার ছাত্র উদ্ধার
Scanned-01

বুড়িচং অপহরনের সাজানো নাটক।। ১৩ দিন পর অপহৃত মাদরাসার ছাত্র উদ্ধার

বুড়িচং(কুমিল্লা) প্রতিনিধি :–
কুমিল্লার বুড়িচং উপজেলার আরাগ আনন্দপুর গ্রামের হাফিজিয়া মাদরাসার নাইমুর রহমান নামের এক ছাত্র অপহরনের ঘটনা সাজিয়ে বুড়িচং থানায় জিডি করার ১৩ দিন পর অপহৃত ওই ছাত্র গত বুধবার বুড়িচং থানায় স্ব-শরীরে হাজির হয়। এতে থলের বিড়াল বেড়িয়ে আসে। পুলিশ ধারনা করছে কাউকে প্রতারনার ফাঁদে ফেলার জন্য এধরনের একটি ঘটনার নাটক সাজায়।
বুড়িচং থানার এস আই এবং তদন্তকারী কর্মকর্তা এস আই ইমাম হোসেন জানায় জেলার বুড়িচং উপজেলার সদর ইউনিয়নের আরাগ আনন্দপুর গ্রামের প্রবাসী আনোয়ার হোসেনের ছেলে একই গ্রামের হাফিজিয়া মাদরাসার ছাত্র নাঈমুর রহমান নিরব(১৩) গত ২৭ আগস্ট মাদরাসা থেকে বাড়ি উদ্দেশ্যে বেড়িয়ে মাদরাসার ও বাড়িতে ফিরে যায়নি। এঘটনায় গত ৩০ আগস্ট বুড়িচং থানায় একটি সাধারণ ডাইরী করে নাইমুর রহমানের চাচা নুরুল ইসলাম। জিডিতে উল্লেখ করা হয় যে আনোয়ার হোসেন মোবাইলে অজ্ঞাত স্থান থেকে ০১৭২০-০৩৮৫৩৭, ০১৫৬১-৩৪৯৩০২, নাম্বার হতে নুরুল ইসলামের ব্যবহৃত ফোন নাম্বারে কলদিয়ে ২০ হাজার টাকা মুক্তিপন দাবী করে। এর মধ্যে ১০ হাজার টাকা বিকাশের মাধ্যমে পাঠানো হয়। কিন্তু এ টাকা পাঠানোর পর থেকে মোবাইল নাম্বার গুলো বন্ধ করে দেয়। এঘটনায় থানা পুলিশ ডিজি সূত্রধরে তদন্তে নামে এবং যে নাম্বার থেকে বিকাশে টাকা পাঠানোর কথা উল্লেখ করা হয়েছে তা সত্যতা পাওয়া যায়নি। অপহরনের ১৩ দিন পর গত বুধবার রাতে মাদরাসার ছাত্র নাইমুর রহমান স্ব-শরীরে বুড়িচং থানায় হাজির হয় এবং এস আই ইমাম হোসেনের নিকট জবান বন্দি দেয়। মাদরাসার ছাত্র নাইমুর রহমান বলে সে ঢাকা শহরে তার মামার বাড়িতে বেড়াতে যায়। বুধবার বাড়িতে এসে জানতে পারে থানায় তার অপহরন সংক্রান্ত একটি জিডি করা হয়েছে।
এস আই ইমাম হোসেন বলেন পুলিশের কাজে হয়রানি করার উদেশ্যে এধরনের একটি অপহরনের একটি নাটক সাজায়। মাদরাসার ছাত্রটি থানায় হাজির হয়ে জানায় সে কোন ধরনের অপহরনে শিকার হয়নি। সে নিজে ঢাকায় তার মামার বাড়িতে বেড়াতে গিয়েছিল।
যে নাম্বারে ১০ হাজার টাকা বিকাশে পাঠানো কথা বলা হয়েছে তা সম্পূর্ন মিথ্যা, তদন্তে এধরনের কোন সত্যতার প্রমান পাওয়া যায়নি।এধনের ঘটনা পুলিশি কাজে হয়রানির সৃষ্টি করা সামিল।

Check Also

debidwer (Comilla) fire pic-24.03.2019

দেবিদ্বারে অগ্নিকান্ডে ১কোটি টাকার ক্ষয়ক্ষতি

দেবিদ্বার প্রতিনিধিঃ– কুমিল্লার দেবিদ্বার উপজেলার ফতেহাবাদ ইউনিয়নের জগন্নাথপুর গ্রামে রান্না ঘরের গ্যাস সিলিন্ডার বিস্ফোরনে ১৫টি ...