BIGtheme.net http://bigtheme.net/ecommerce/opencart OpenCart Templates
Home / প্রচ্ছদ / ব্রাহ্মণবাড়ীয়া জেলা / নাছিরনগর / নাসিরনগরে প্রতিপক্ষের দেয়া আগুনে পুড়েছে গেছে ২৪টি ঘর ॥ হামলায় নারীসহ আহত-১৫
Hamla

নাসিরনগরে প্রতিপক্ষের দেয়া আগুনে পুড়েছে গেছে ২৪টি ঘর ॥ হামলায় নারীসহ আহত-১৫

আকতার হোসেন ভুইয়া,নাসিরনগর :–
বুধবার ভোর রাতে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে পূর্ব বিরোধের জের ধরে ২৪টি কাচাঘর পেট্রোল ঢেলে জ্বালিয়ে দিয়েছে প্রতিপক্ষের লোকজন। এসময় লুটপাঠও চালায়। নারীসহ প্রায় ১০ জন আহত হয়েছে ।
পুলিশ,এলাকাবাসি ও ক্ষতিগ্রস্থ পরিবার গুলো জানায়, উপজেলার ধরমন্ডল ইউনিয়নের প্রত্যন্ত সায়াউক গ্রামের প্রাইমারী স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি পদ ও ওই স্কুলের উপবৃত্তির অর্থ আত্মসাত এবং মামলা-মোকদ্দমার ঘটনাকে কেন্দ্র করে সাবেক স্কুল কমিটির সভাপতি খন্দকার শাহিনের গোষ্ঠী ও বাচ্চুর গোষ্ঠীর মধ্যে বিরোধ চলে আসছিল। এসব ঘটনায় জের ধরে পূর্বে কয়েক দফা সংঘর্ষ, বাড়িঘর ভাংচুর, লুটপাট, অগ্নিসংযোগ এবং খুনের ঘটনা ঘটে। এসব ঘটনার জের ধরে প্রতিপক্ষের লোকজন গতকাল বুধবার ভোর রাতে খন্দকার শাহিনের গোষ্ঠী লোকজনের বাড়িঘরে পেট্রোল ঢেলে একে একে ২৪ টি ঘর পুড়িয়ে দেয়। এসময় তাদের হামলায় আহত মুস্তাফিজুর(৩২),উজ্জল (৩০),জহুরা বেগম(১৮),অবিদকে (৬০) আশংকাজনক অবস্থায় হবিগঞ্জ ও ঢাকায় ভর্তি করা হয়েছে। অগ্নিসংযোকালে প্রতিপক্ষের বাড়িতে লুটপাটও চালায়।
ধরমন্ডল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবদুল হাই ঘটনার সত্যতা স্বীকার করে জানায় ঘটনাটি অত্যন্ত মর্মান্তিক। বাচ্চুর লোকজন পেট্রোল ঢেলে রাতের অন্ধকারে ২৪/২৫টি ঘর পুড়িয়ে দিয়েছে।
নাসিরনগর থানার পুলিশ পরির্দশক মহিউদ্দিন সুমন জানান,পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। সামাজিক বিরোধ নিয়ে এঘটনা ঘটেছে। তবে খন্দকার শাহিনের গোষ্ঠীর লোকজনের অভিযোগ বাচ্চুর গোষ্ঠীর লোকজন এ ঘটনা ঘটিয়েছে।

Check Also

lash-uddhar

আশুগঞ্জে সাজাপ্রাপ্ত আসামির মরদেহ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি :– ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে মো. হারুন মিয়া (৪৫) নামে দুই বছরের সাজাপ্রাপ্ত এক আসামির ...