BIGtheme.net http://bigtheme.net/ecommerce/opencart OpenCart Templates
Home / প্রচ্ছদ / কুমিল্লা জেলা / ক. কুমিল্লা সদর / কুমিল্লায় সকাল-সন্ধ্যা হরতাল
Hartal-large

কুমিল্লায় সকাল-সন্ধ্যা হরতাল


 কুমিল্লা প্রতিনিধি :–

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) একাংশের সভাপতি শওকত মাহমুদের গ্রেফতারের প্রতিবাদে কুমিল্লা-৫ সংসদীয় আসনের বুড়িচং ও ব্রাহ্মণপাড়া উপজেলায় বৃহস্পতিবার সকাল-সন্ধ্যা হরতাল ডেকেছে দুই উপজেলা বিএনপি ও এর অঙ্গসংগঠন।

গত মঙ্গলবার ঢাকায় শওকত মাহমুদকে গ্রেফতারের পরই পৃথকভাবে বুড়িচং-ব্রাহ্মনপাড়া উপজেলা বিএনপি হরতাল আহ্বান করে। কুমিল্লা (দক্ষিণ) জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মোস্তাক মিয়া সাংবাদিকদের হরতালের বিষয়টি নিশ্চিত করেছেন। এদিকে হরতালে নাশকতা ঠেকাতে দুই উপজেলায় অতিরিক্ত আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের মোতায়েন করা হয়েছে বলে জানা গেছে।

জানা যায়, বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও ব্রাহ্মণপাড়া উপজেলা বিএনপির সভাপতি সাংবাদিক শওকত মাহমুদকে মঙ্গলবার সকালে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ গ্রেফতার করে।

কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মো. মোস্তাক মিয়া সাংবাদিকদের এ তথ্য জানান। এদিকে আজকের হরতালে নাশকতা ঠেকাতে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের মোতায়েন করা হয়েছে।

কুমিল্লার পুলিশ সুপার মো. শাহ আবিদ হোসেন জানান, হরতালে নাশকতা ঠেকাতে মহাসড়ক ও আঞ্চলিক সড়কসহ গুরুত্বপূর্ণ স্থানে পুলিশ মোতায়েন করা হয়েছে। হরতালের নামে কেউ নাশকতার চেষ্টা করলে পুলিশ তাদের কঠোর হস্তে দমন করবে।

Check Also

332424

রাষ্ট্রপতির সঙ্গে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার ...