BIGtheme.net http://bigtheme.net/ecommerce/opencart OpenCart Templates
Home / প্রচ্ছদ / কুমিল্লা জেলা / বুড়িচংয়ে এইচএসসি পরীক্ষায় পাশের হার ৮০.৭৯%
web logo2

বুড়িচংয়ে এইচএসসি পরীক্ষায় পাশের হার ৮০.৭৯%

মো.জাকির হোসেন :–
এবারের এইচ এস সি পরীক্ষার ফলাফলে কুমিল্লার শিক্ষা বোর্ডের অধীনে বুড়িচং উপজেলার ৯টি কলেজ থেকে ২ হাজার ৩ শত ১২ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ গ্রহণ করে ১ হাজার ৮ শত ৬৮ জন উত্তীর্ণ হয়েছে। ১শ’ত ৯৮ টি জিপিএ-৫ সহ পাশের হার শতকরা ৮০.৭৯।
সোনার বাংলা কলেজ থেকে এবারের এইচ এস সি পরীক্ষায় ৩৬০ জন অংশ গ্রহণ করে ১শত ২৭টি জিপিএ-৫ সহ শতভাগ পাশ করে কুমিল্লা শিক্ষা বোর্ডের মধ্যে প্রথম স্থান অর্জন করে। পারুয়ারা আব্দুল মতিন খসরু কলেজ থেকে ২শত ১৫ জন পরীক্ষায় অংশ গ্রহণ করে ২ শত ১৩ জন পাশ করে ৩০টি জিপিএ-৫ সহ। পাশের হার ৯৯.০৭%। কালিকাপুর আব্দুল মতিন খসরু ডিগ্রি থেকে ৪ শত ৪৮ জন পরীক্ষায় অংশ গ্রহণ করে ৪ শত ৩৬ জন উত্তীর্ণ হয় ৩৩ টি জিপিএ-৫ সহ। পাশের হার ৯৭.৩২%। বুড়িচং এরশাদ ডিগ্রি কলেজ থেকে ৩শত ২৯ জন পরীক্ষায় অংশ গ্রহণ করে ২শত ৫২ জন উত্তীর্ণ ৩টি জিপিএ-৫ সহ পাশের হার ৭৬.৬০%।শংকুচাইল ডিগ্রি কলেজ থেকে ১শত ৩৪ জন পরীক্ষায় অংশ গ্রহণ করে ৫৭ জন উত্তীর্ণ হয় পাশের হার ৪২.৫৪%। নিমসার জুনাব আলী কলেজ থেকে ৬ শত ৪৪ জন পরীক্ষায় অংশ গ্রহণ করে ৪ শত ৫৬ জন উত্তীর্ণ হয় ৫টি জিপিএ-৫ সহ পাশের হার ৭০.৮১%। ময়নামতি স্কুল এন্ড কলেজ থেকে ৭৯ জন পরীক্ষায় অংশ গ্রহণ করে ৫২ জন উত্তীর্ণ হয় পাশের হার ৬৫.৮২%। ফকির বাজার স্কুল এন্ড কলেজ থেকে ৩৬ জন পরীক্ষায় অংশ গ্রহণ করে ৯ জন উত্তীর্ণ হয় পাশের হার ২৫%।আবিদপুর স্কুল এন্ড কলেজ থেকে ৬৭ জন পরীক্ষায় অংশ গ্রহণ করে ৩৩ উত্তীর্ণ হয় পাশের হার ৪৯.২৫%।

Check Also

Debidwar (Comilla) Pic-27.07 (1)

দেবিদ্বারে সেচ্ছাসেবক লীগের পাল্টা পাল্টি সমাবেশ প্যান্ডেল ভাংচুর সড়ক অবরোধ ও প্রতিবাদ

দেবিদ্বার প্রতিনিধিঃ– দেবিদ্বার উপজেলা সদরে সেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে দু’গ্রুপের পাল্টা পাল্টি র‌্যালী ও সমাবেশকে কেন্দ্র ...