Home / প্রচ্ছদ / কুমিল্লা জেলা / ক. কুমিল্লা সদর / কুমিল্লায় অস্ত্রসহ ৩ ছিনতাইকারী গ্রেফতার
Comilla db arms recovers & 3 arrest 21-4-15

কুমিল্লায় অস্ত্রসহ ৩ ছিনতাইকারী গ্রেফতার

কুমিল্লা প্রতিনিধি :–

কুমিল্লা মহানগরীর চিহিৃত ছিনতাইকারী চক্র ‘লোকমান বাহিনী’র প্রধান লোকমানসহ ৩ তালিকাভূক্ত ছিনতাইকারীকে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। এ সময় তাদের নিকট থেকে গুলিসহ ২টি বিদেশী রিভলবার ও ৩টি ছোরা উদ্ধার করা হয়। গত সোমবার রাতে নগরীর কানিদরপাড়-লাকসাম রোডের হোটেল সালাউদ্দিন মোড়ে অভিযান চালিয়ে ডিবি পুলিশ তাদের গ্রেফতার করে। এ বিষয়ে ডিবির এসআই শাহ কামাল আকন্দ জানান, মঙ্গলবার দুপুরে গ্রেফতারকৃত ৩ জনকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।
ডিবি পুলিশ সূত্রে জানা যায়, নগরীর দ্বিতীয় মুরাদপুর এলাকার মহসিনের পুত্র লোকমান (২২) ১০/১৫ জনের একটি গ্রুপ নিয়ে নগরীর ব্যাংক পাড়াসহ বাণিজ্যিক এলাকায় দীর্ঘ দিন ধরে ছিনতাই কাজে লিপ্ত ছিল। এরই মধ্যে নগরীতে সশস্ত্র ছিনতাইকারী এ চক্রটি ‘লোকমান বাহিনী’ নামে পরিচিতি লাভ করে। ডিবি পুলিশ এ বাহিনীর সদস্যদের গ্রেফতারে নগরীর বিভিন্ন স্থানে অভিযান শুরু করে। গোপন সূত্রে খবর পেয়ে গত সোমবার রাতে ডিবির এস.আই শাহ কামাল আকন্দ এবং এস.আই শহিদুল ইসলাম নগরীর কান্দিরপাড়-লাকসাম রোডের হোটেল সালাউদ্দিন মোড়ে অবস্থান নেয়। এক পর্যায়ে মোটর সাইকেল নিয়ে ৩ ছিনতাইকারী ওই স্থানে আসার পর ডিবি পুলিশ তাদের ধাওয়া করে লোকমান বাহিনীর প্রধান লোকমানসহ তার অপর দুই সহযোগীকে গুলিসহ ২টি বিদেশী রিভলবার ও ৩টি ছোরাসহ আটক করতে সক্ষম হয়। আটককৃত অপর দু’ সহযোগীরা হচ্ছে, একই এলাকার আনু মিয়ার পুত্র এমরান হোসেন প্রকাশ রাসেল (২৬) এবং রকিবের পুত্র রিপন (২৪)। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে কোতয়ালী মডেল থানায় অস্ত্র ও ডাকাতির প্রস্তুতির ঘটনায় পৃথক দুটি মামলা দায়ের করেছে।

Check Also

debidwer (Comilla) fire pic-24.03.2019

দেবিদ্বারে অগ্নিকান্ডে ১কোটি টাকার ক্ষয়ক্ষতি

দেবিদ্বার প্রতিনিধিঃ– কুমিল্লার দেবিদ্বার উপজেলার ফতেহাবাদ ইউনিয়নের জগন্নাথপুর গ্রামে রান্না ঘরের গ্যাস সিলিন্ডার বিস্ফোরনে ১৫টি ...