BIGtheme.net http://bigtheme.net/ecommerce/opencart OpenCart Templates
Home / প্রচ্ছদ / কুমিল্লা জেলা / কুমিল্লায় চালককে হত্যা করে ছিনতাইকৃত সিএনজি দেড়মাস পর বি-বাড়িয়া থেকে উদ্ধার, ঘাতকসহ আটক-৪
foloup1-75x75

কুমিল্লায় চালককে হত্যা করে ছিনতাইকৃত সিএনজি দেড়মাস পর বি-বাড়িয়া থেকে উদ্ধার, ঘাতকসহ আটক-৪

কুমিল্লা প্রতিনিধি:–

কুমিল্লায় চালককে হত্যা করে ছিনতাইকৃত সিএনজিটি দেড়মাস পর রবিবার ব্রাহ্মণবাড়িয়া থেকে উদ্ধার করেছে কুমিল্লা ডিবি পুলিশ। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ মিজানুর রহমান ওরফে মিলন, আবুল কালাম আজাদ, জয়নাল আবেদীন ও বিল্লাল হোসেন নামের ৪ জনকে আটক করেছে। যাত্রীবেশী ছিনতাইকারীরা গত ৩ সেপ্টেম্বর রাতে জেলার চান্দিনা থেকে বরুড়া যাওয়ার পথে চালক রাজু মিয়াকে হত্যা করে তার সিএনজিটি ছিনিয়ে নেয়। এ ঘটনায় দায়েরকৃত মামলার সূত্র ধরে ডিবি পুলিশের এসআই ও মামলার তদন্তকারী কর্মকর্তা শাহ কামাল আকন্দ গত ৫দিন যাবত ৪ জেলায় অভিযান চালিয়ে ছিনতাইকারীদের আটক করে গতকাল রবিবার সন্ধ্যায় কুমিল্লা ডিবি কার্যালয়ে নিয়ে আসে। আটককৃতদের আজ সোমবার আদালতে হাজির ১৬৪ ধারায় জবানবন্দী নেয়া হবে বলে ডিবি পুলিশ জানিয়েছে।
পুলিশ জানায়, গত ৩ সেপ্টেম্বর রাতে যাত্রীবেশী ছিনতাইকারীরা জেলার চান্দিনা উপজেলার এতবারপুর গ্রামের ফরিদ মিয়ার পুত্র সিএনজি চালক রাজু মিয়ার (২৩) সিএনজিটি (কুমিল্লা-থ-২৬৯১) চান্দিনা বাসস্ট্যান্ড থেকে বরুড়া উপজেলার মহেশপুর যাওয়ার উদ্দেশ্যে ভাড়া করে। এসময় চালক রাজু মিয়া তার আত্মীয় সোহেলকেও সাথে নেয়। সিএনজিটি বরুড়ার নবীপুর-মহেশপুর মাঝামাঝি হাওড় এলাকার কালাগাজী ব্রিজের নিকট পৌঁছুলে সেখানে অপেক্ষমান অপর ছিনতাইকারীরা ব্যারিকেড দিয়ে সিএনজিটি থামায়। এসময় গাড়িতে থাকা যাত্রীবেশী ৩ ছিনতাইকারীসহ সংঘবদ্ধ ছিনতাইকারীরা চালক রাজু মিয়া ও তার আত্মীয় সোহেলকে সিএনজি থেকে নামিয়ে হাত-পা বেঁধে ও মুখে স্কচটেপ লাগিয়ে মারধর করে তাদেরকে হাওড়ের মাঝখানে ফেলে সিএনজিটি নিয়ে পালিয়ে যায়। পরে সোহেল নিজের হাত-পায়ের বাঁধন ও মুখের স্কচটেপ খুলে চিৎকার দিলে স্থানীয়রা গভীর রাতে চালক রাজুকে উদ্ধার করে অচেতন অবস্থায় চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় আহত সোহেল বাদী হয়ে পরদিন বরুড়া থানায় মামলা দায়ের করে। পরে পুলিশ সুপারের নির্দেশে গত ৫ অক্টোবর মামলাটি ডিবিতে স্থানান্তর করা হয়। তদন্ত কর্মকর্তা ডিবি’র এসআই কামাল উদ্দিন আকন্দ জানান, মোবাইল ট্রেকিংয়ের মাধ্যমে প্রথমে চালকের ফোনটি আটককৃত আসামি হবিগঞ্জের আবুল কালাম আজাদের শ্যালক রিয়াজুল ইসলামের কাছ থেকে উদ্ধার করে তাকে আটক করে আদালতে সোপর্দ করা হয়। পরে ওই মোবাইল ফোনের কললিস্টের সূত্র ধরে গত ৫দিন যাবত অভিযান চালিয়ে ছিনতাইকারী হবিগঞ্জের বানিচং উপজেলার আদর্শ বন্দেরবাড়ী গ্রামের আবুল কালাম আজাদকে (৩৫) ঢাকার ডেমরা থেকে, একই উপজেলার দেওয়ানবাগ গ্রামের জয়নাল আবেদীনকে (৪৫) হবিগঞ্জ থেকে, কুমিল্লার মনোহরগঞ্জের নাথেরপেটুয়া গ্রামের মিজানুর রহমান ওরফে মিলনকে (৩৫) কুমিল্লা নগরীর রানীর বাজার থেকে আটক করা হয়। তাদের দেওয়া তথ্যমতে সিএনজি’র ক্রেতা ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার বিয়াল্লিশ্বর গ্রামের বিল্লাল হোসেনকে (২৫) গতকাল রবিবার ব্রাহ্মণবাড়িয়া থেকে আটকসহ সিএনজিটি উদ্ধার করা হয়। ঘাতকরা ছিনতাইকৃত সিএনজিটি ৪০ হাজার টাকায় বিক্রি করেছে বলে পুলিশের কাছে স্বীকারোক্তি দেয়। আটককৃত ৪জনকে আজ সোমবার আদালতে সোপর্দ করা হবে বলে পুলিশ জানিয়েছে।

Check Also

Muradnagar=23-03-19=

করিমপুর মাদরাসায় বোখারী শরীফের খতম ও দোয়া

মো. হাবিবুর রহমান :– কুমিল্লার মুরাদনগর উপজেলার করিমপুর জামিয়া দারুল উলূম মুহিউস্ সুন্নাহ মাদরাসায় ১৪৪০ ...

Leave a Reply