BIGtheme.net http://bigtheme.net/ecommerce/opencart OpenCart Templates
Home / প্রচ্ছদ / ব্রাহ্মণবাড়িয়ায় শিক্ষকের কলমের আঘাতে চোখ হারাতে বসেছে ছাত্র
2_r6_c2

ব্রাহ্মণবাড়িয়ায় শিক্ষকের কলমের আঘাতে চোখ হারাতে বসেছে ছাত্র

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি :–

শিক্ষকের ছোড়া কলমের আঘাতে বাম চোখ হারাতে বসেছে গোলাম রাব্বি নামে অষ্টম শ্রেণীর এক ছাত্র।
রোববার দুপুর সাড়ে ১২টার দিকে ব্রাহ্মণবাড়িয়া শহরের নিয়াজ মুহাম্মদ উচ্চ বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। আহত রাব্বি শহরের শিমরাইলকান্দি এলাকার মৃত রফিকুল ইসলামের ছেলে। তার মা শহরের মৌড়াইল এলাকার সাহেরা গফুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর কর্মচারী। এ ঘটনার পর থেকে অভিযুক্ত শিক্ষক সুব্রত চন্দ্র সরকার পলাতক রয়েছেন। তিনি ওই বিদ্যালয়ের ব্যবসায় শিক্ষা শাখার শিক্ষক। আহত রাব্বিকে ব্রাহ্মণবাড়িয়া চক্ষু হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।
বিদ্যালয়ের কয়েকজন শিক্ষার্থী জানান, পরীক্ষা কক্ষের পেছন দিকের বেঞ্চে দুই ছাত্র কথা বলাবলি করায় শিক্ষক সুব্রত চন্দ্র সরকার তাদের লক্ষ্য করে কলম ছোড়ে। কিন্তু তার ছোড়া কলম লক্ষ্যভ্রষ্ট হয়ে পাশের বেঞ্চে বসা গোলাম রাব্বির বাম চোখের ওপর পড়ে। এতে সঙ্গে সঙ্গে সে চিৎকার করলে ক্লাসে হইচই শুরু হয়। এ অবস্থায় ওই শিক্ষক আহত ছাত্রকে চোখে মলম লাগানোর পরামর্শ দিয়ে তার হাতে ১০০ টাকার নোট ধরিয়ে দিয়ে পালিয়ে যান। এরপর অন্য শিক্ষার্থীরা তাকে জেলা সদর হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে শহরের মৌলভীপাড়ার ব্রাহ্মণবাড়িয়া চক্ষু হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ব্রাহ্মণবাড়িয়া চক্ষু হাসপতালে গিয়ে দেখা যায়, গোলাম রাব্বির বাম চোখে প্লেট বসিয়ে ব্যান্ডেজ করা হয়েছে। চিকিৎসকরা জানান, তার চোখের মণিতে আঘাত লেগেছে। সাদা অংশেও ক্ষতচিহ্ন রয়েছে।
আহত গোলাম রাব্বির ফুফু মুসলিমা অভিযোগ করে বলেন, এত বড় অন্যায়ের পরও স্কুল কর্তৃপক্ষ ছেলেটির চিকিৎসার ব্যাপারে অবহেলা করছে। তাদের দৃষ্টান্তমূলক শাস্তি হওয়া দরকার। বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. সাহিদুল ইসলাম বলেন, ঘটনার সময় আমি জেলা প্রশাসকের কার্যালয়ে মিটিংয়ে ছিলাম। পরে খবর পেয়ে সদর হাসপাতালে ছুটে এসে সব শুনেছি। তেমন কিছু হয়নি দাবি করে তিনি বলেন, বিষয়টি আমরা খতিয়ে দেখছি। জেলা শিক্ষা কর্মকর্তা কাজী সলিম উল্লাহ বলেন, বিষয়টি আমি শুনিনি। খোঁজ নিয়ে এ ব্যাপারে ব্যবস্থা নেওয়া হবে।

Check Also

Muradnagar=23-03-19=

করিমপুর মাদরাসায় বোখারী শরীফের খতম ও দোয়া

মো. হাবিবুর রহমান :– কুমিল্লার মুরাদনগর উপজেলার করিমপুর জামিয়া দারুল উলূম মুহিউস্ সুন্নাহ মাদরাসায় ১৪৪০ ...

Leave a Reply