BIGtheme.net http://bigtheme.net/ecommerce/opencart OpenCart Templates
Home / প্রচ্ছদ / চাঁদপুর জেলা / মাদকের ছোবলে স্বামী বদল
10687017_716504291770681_6819083371619924900_n

মাদকের ছোবলে স্বামী বদল

হাজীগঞ্জ প্রতিনিধি :–

বিধ্বংস হচ্ছে সমাজ। পারমানুবিক অস্ত্রের চেয়েও শক্তিশালি মাদকের ভয়ালগ্রাসে স্বামী বদলের খবর পাওয়া গেছে। আর এই মহামারি মাদকদ্রব্য ৪৫ পিচ ইয়াবাসহ হাজীগঞ্জ থানা পুলিশ হাছিনা (৩২)কে আটক করতে সক্ষম হয়েছে। প্রথম স্বামী ও সন্তানদের ছেড়ে মাদক ব্যবসায়ীর সাথে ঘর করছে আটককৃত হাছিনা।
রবিবার বিকাল ৫ টায় গোপন সংবাদ পেয়ে থানার উপ-পরির্দশক মনির হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে হাজীগঞ্জ পশ্চিম বাজার পপুলার সংলগ্ন প্রজিয়াম ডেন্টাল এর সামনে থেকে তাকে আটক করে।
পুলিশ জানায়, মাদক ব্যবসায়ী হাছিনা দীর্ঘদিন ধরে মাদক বিক্রেতা বসন্ত মিজানের সাথে ব্যবসা পরিচলনা করে আসছে। হাছিনা বর্তমানে বসন্ত মিজানের স্ত্রী বলেও দাবী করেছে বলে পুলিশ নিশ্চিত করেছে। সে শাহারাস্তি উপজেলার আলীপুর ভূইয়াঁ বাড়ীর মৃত জয়নাল আবেদীনের মেয়ে।
এদিকে অনুসন্ধানে জানা গেছে, কয়েক বছর আগে হাজীগঞ্জ পৌর এলাকা ৫ নং ওয়ার্ডে ডাক বাড়ীর মো. হেলাল মজুমদারের সাথে বিবাহ হয়। তাদেও দম্পত্য জীবনে এক ছেলে ও এক মেয়ে সন্তান রয়েছে। সাংসারের অভাবের সুযোগ নিয়ে বসন্ত মিজান টাকার লোভ দেখিয়ে মাদক ব্যবসায় ঢেলে দেয় হাছিনাকে। পরে হাছিনাকে মাদক ব্যবসার এজেন্ট হিসেবে কাজে নিয়োজিত করে। তারপর থেকে হাছিনা সন্তান ও স্বামী হেলালকে ছেড়ে দিয়ে বসন্ত মিজানের সাথে সংসার করতে শুরু করে। শুরু হয় দুইজনের জমজমাট মাদক ব্যবসা। এছাড়া বসন্ত মিজানের প্রথম স্ত্রীসহ সন্তান রয়েছে বলে জানা গেছে। প্রায় দুই বছর আগে মকিমাবাদ ছেড়ে শাহরাস্তি বাবার বাড়ীতে গিয়ে এই ব্যবসার পাশাপাশি অন্য ব্যবসায়ও জড়িয়ে পড়েন এই হাছিনা এমন অভিযোগ করেছেন হাজীগঞ্জ ও শাহরাস্তি উপজেলার একাধিক ব্যাক্তিবর্গ।
হাজীগঞ্জ থানার পুলিশ পরিদর্শক মো. কুতুব উদ্দিন বিষটি নিশ্চিত করে বলেন, হাছিনা ও বসন্ত মিজানকে আসামী করে মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

Check Also

images

দেবিদ্বারে বিদ্যুৎপৃষ্ট হয়ে যুবকের মৃত্যু

দেবিদ্বার প্রতিনিধিঃ– দেবিদ্বার উপজেলার জাফরগঞ্জ ইউনিয়নের বাজেবাখর গ্রামে মঙ্গলবার দুপুরে বিদ্যুৎপৃষ্ট হয়ে মোবারক হোসেন (১৬) ...

Leave a Reply