BIGtheme.net http://bigtheme.net/ecommerce/opencart OpenCart Templates
Home / প্রচ্ছদ / কুমিল্লা জেলা / ঞ. দেবিদ্বার / মোটর সাইকেল চুরি তাদের পেশা আর নেশা : দেবিদ্বারে সিন্ডিকেটের ৫ সদস্য গ্রেফতার
11

মোটর সাইকেল চুরি তাদের পেশা আর নেশা : দেবিদ্বারে সিন্ডিকেটের ৫ সদস্য গ্রেফতার

মোঃ আক্তার হোসেন :–

মোটর সাইকেল চুরি তাদের পেশা আর নেশা। সংঘবদ্ধ ওই গ্রুপে আছে তারা ৭ জন। দলনেতা আল আমিন বাড়ি বি-বাড়িয়া জেলার বাঞ্চারামপুর উপজেলায়। তার সাথে আছে দুর্ধষ মোটর সাইকেল মেস্ত্রী এক অজ্ঞাত নামা ভাগিনা। পথ চলতে চলতে ভাগিনাকে দিয়ে চোখের পলকে মোটর সাইকেল চুরি করে তারা। ভাগিনা এই কাজে পরদর্শী। লক্ ভেঙ্গে মোটর সাইকেল ষ্টাট করে দেয়া তার কাজ। আর আল-আমিন চোরাই মোটর সাইকেল বিক্রয়ের জন্য নিয়ে যায় চোর দলের সিন্ডিকেটের প্রধান খোকন, লালন ও মোঃ জুমন এর নিকট। পরে তারা নজরুল ইসলাম ও সোহাগকে সাথে নিয়ে ওই চোরাইকৃত ওই মোটর সাইকেল দেশের বিভিন্ন অঞ্চলে বিক্রি করে এবং টাকা পয়সা ভাগ বন্টন করে নেয় সকলে। গতকাল বৃহস্পতিবার দুপুরে দেবিদ্বার থানায় পুলিশের উপস্থিতিতে সাংবাদিকদের কাছে এসব কথা বলেন গ্রেফতারকৃত ওই মোটর সাইকেল সিন্ডিকেটের সদস্যরা।
22
জানা যায়, গত মঙ্গলবার মোটর সাইকেল চোর সিন্ডিকেটের ৩ সদস্য দেবিদ্বার পৌর এলাকার সাইলচর নামক স্থানে চোরাই মোটর সাইকেল বিক্রয়ের জন্য অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে থানার এস.আই মোঃ নুরুল ইসলাম ও এস.আই মোঃ সাইদুর রহমান সংগীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে ১টি পালসার ও ১টি ডিসকভার মোটর সাইকেল সহ আটক করেন মোটর সাইকেল চোর সিন্ডিকেটের ৩ সদস্য মোঃ জুমন(২৭, খোকন সরকার(৩১) ও মোঃ লালন মিয়া(২৫) কে। পুলিশের জিজ্ঞাসাবাদের ভিত্তিতে উক্ত মোটর সাইকেল গুলো চোরাই মোটর সাইকেল এবং তাহাদের স্বীকারোক্তি মতে পুলিশ বি-বাড়িয়া জেলার নবীনগর থানাধীন সলিমগঞ্জ ফাঁড়ি এলাকায় অভিযান চালিয়ে বুধবার বিকালে আরো ১টি পালসার মোটর সাইকেল সহ সিন্ডিকেটের অপর ২ সদস্য নজরুল ইসলাম(২৬) ও মোঃ সোহাগ(২৬) কে আটক করে। গ্রেফতারকৃতরা হলো- কুমিল্লার মুরাদনগর উপজেলার উত্তর ত্রিরিশ গ্রামের রুপ মিয়া সরকারের ছেলে খোকন সরকার, আড়ালিয়াকান্দি গ্রামের মোঃ রোকন মিয়ার ছেলে লালন মিয়া, বি-বাড়িয়া জেলার বাঞ্চারামপুর উপজেলার দরি বাঞ্চারামপুর গ্রামের জবি উল্লাহ ছেলে মোঃ জুমন, নবীনগর উপজেলার জল্লিকান্দি গ্রামের মোঃ খোরশেদ আলমের ছেলে নজরুল ইসলাম ও একই উপজেলার জল্লি গ্রামের মৃত খোকা বেপারীর ছেলে মোঃ সোহাগ। মোটর সাইকেল চোর সিন্ডিকেল দলের মূল হোতা আল-আমিন ও তাহার সহযোগী অজ্ঞাত নামা ভাগিনা পলাতক রহিয়াছে।
গ্রেফতারকৃতদের বিরোদ্ধে দেবিদ্বার থানার ৪১১/৪১৩ দঃ বিঃ ধারায় মামলা রুজু করিয়া ধৃত আসামীদেরকে জেলা হাজতে প্রেরন করা হইয়াছে। মামলা নং-২৯, তাং-২৭/০৮/১৪ইং।
এব্যাপারে দেবিদ্বার থানার ওসি মোঃ মিজানুর রহমান কুমিল্লাওয়েব.কম’কে জানান, গ্রেফতারকৃতদের জেল হাজতে প্রেরন করা হয়েছে। পলাতক আসামীদের গ্রেফতার করতে অভিযান চলছে।

কুমিল্লাওয়েব.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Check Also

debidwer (Comilla) fire pic-24.03.2019

দেবিদ্বারে অগ্নিকান্ডে ১কোটি টাকার ক্ষয়ক্ষতি

দেবিদ্বার প্রতিনিধিঃ– কুমিল্লার দেবিদ্বার উপজেলার ফতেহাবাদ ইউনিয়নের জগন্নাথপুর গ্রামে রান্না ঘরের গ্যাস সিলিন্ডার বিস্ফোরনে ১৫টি ...

Leave a Reply