BIGtheme.net http://bigtheme.net/ecommerce/opencart OpenCart Templates
Home / প্রচ্ছদ / চাঁদপুর জেলা / মতলব উত্তরে ভ্রাম্যমান আদালতে দুই ইভটিজারের কারাদন্ড
DOLLAR PIC - 27.08.14

মতলব উত্তরে ভ্রাম্যমান আদালতে দুই ইভটিজারের কারাদন্ড

শামসুজ্জামান ডলার :–

মতলব উত্তর উপজেলায় ভ্রাম্যমান আদালতে দুই ইভটিজারকে বিভিন্ন মেয়াদে সাজা দিয়েছে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ মফিজুল ইসলাম। বুধবার দুপুরে নির্বাহী অফিসার তার কার্যালয়ে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে এই রায় প্রদান করেন। সাজাপ্রাপ্তরা হলো: পাঁচানী গ্রামের খলিল শিকদারের ছেলে আঃ মান্নান (২০) ও গালিমখাঁ গ্রামের আলম প্রধানের ছেলে সজিব (২২)।

পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার পাঁচানী গ্রামের খলিল শিকদারের ছেলে আঃ মান্নান লবাইরকান্দি আল-আমিন আলিম মাদ্রাসার নবম শ্রেণীর এক ছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে যৌন হয়রানি করে আসছিল। মঙ্গলবার রাতে ভূঁইয়াকান্দি গ্রামবাসী আবদুল মান্নানকে আটক করে থানার এসআই মোঃ শাহজাহানের কাছে সোপর্দ করে। ভ্রাম্যমান আদালত তাকে ১বছরের বিনাশ্রম কারাদন্ডাদেশ প্রদান করে।

গালিমখাঁ গ্রামের আলম প্রধানের ছেলে সজিব নারায়ণগঞ্জের এক মেয়েকে নিয়ে সন্দেহজনক ভাবে চলাচল করায় এএসআই আলমগীর হোসেন তাদেরকে আটক করে। পরে মেয়েটিকে তার স্বজনদের কাছে ফিরিয়ে দেয়। সজিবকে ভ্রাম্যমান আদালত তাকে ৩মাসের কারাদন্ডাদেশ প্রদান করেন।

Check Also

images

দেবিদ্বারে বিদ্যুৎপৃষ্ট হয়ে যুবকের মৃত্যু

দেবিদ্বার প্রতিনিধিঃ– দেবিদ্বার উপজেলার জাফরগঞ্জ ইউনিয়নের বাজেবাখর গ্রামে মঙ্গলবার দুপুরে বিদ্যুৎপৃষ্ট হয়ে মোবারক হোসেন (১৬) ...

Leave a Reply