BIGtheme.net http://bigtheme.net/ecommerce/opencart OpenCart Templates
Home / বিনোদন / ন্যান্সির আত্মহত্যার চেষ্টা
ন্যান্সি

ন্যান্সির আত্মহত্যার চেষ্টা

ঢাকা:–

জনপ্রিয় কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি আত্মহত্যার চেষ্টা করেছেন। শনিবার নেত্রকোনায় নিজ বাড়িতে সন্ধ্যা ৬টার দিকে অতিরিক্ত ঘুমের ওষুধ খেয়ে তিনি আত্মহত্যার চেষ্টা করেন।

জানতে পেরে প্রতিবেশীরা প্রথমে তাকে নেত্রকোনা হাসপাতালে নেয়। পরিস্থিতির অবনতি হওয়ায় সেখানকার চিকিৎসকরা তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে রেফার করেন। তাকে সেখানে নেয়া হচ্ছে।

আমাদের নেত্রকোনা প্রতিনিধি জানান, নেত্রকোনা শহরের গারা এলাকায় ন্যান্সির নিজের দুই তলা বাসা রয়েছে। ওই বাসায় নিরাপত্তাকর্মী ছাড়া আর কেউ না থাকলেও মাঝে মাঝে ন্যান্সি সেখানে যান। গতকাল শুক্রবার তিনি ঢাকা থেকে ওই বাসায় যান একা। একদিন অবস্থানের পর শনিবার বিকেলে তাকে অসুস্থ অবস্থায় উদ্ধার করে প্রতিবেশীরা। তাকে ওই অবস্থায় নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নেয়া হয়।

হাসপাতালের নার্সরা জানায়, ন্যান্সি অতিরিক্তি ঘুমের ওষুধ খেয়ে থাকতে পারেন বলে ধারণা করা হচ্ছে। এ কারণে অসুস্থ হয়ে পড়েছেন।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক খালেদ মোশাররফ বাংলামেইলকে বলেন, অবস্থা গুরুতর হওয়ায় ওই রোগীকে মমেক হাসপাতালে ভর্তি করার পরামর্শ দেয়া হয়।

স্থানীয় সূত্রমতে, কণ্ঠশিল্পী ন্যান্সি নিজ অর্থে নেত্রকোনা শহরের গারা এলাকায় দোতলা বাড়িটি নির্মাণ করেন। কিন্তু সে বাড়িতে পরিবারের কোনো সদস্য বসবাস করে না। তার মার মৃত্যুর পর বাবা আবারো বিয়ে করেন। এরপর থেকে পরিবার থেকে অনেকটা দূরে সরে যান ন্যান্সি। নিজের বাড়িটি দেখা শোনা করার জন্য তিনি নিরাপত্তাকর্মীদের রেখেছেন। ঢাকায় কর্মক্ষেত্র ও শ্বশুরবাড়ি ময়মনসিংহ থেকে মাঝে মাঝে তিনি নেত্রকোনায় গিয়ে ওই বাড়িতে অবস্থান করতেন।

এদিকে, দেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী ন্যান্সির আত্মহত্যার চেষ্টার খবর প্রচার হওয়ার পর বিভিন্ন অনলাইন নিউজপোর্টাল ও টিভি চ্যানেলের স্থানীয় সাংবাদিকরা ভিড় করেন তার বাসায়। তবে সেখানে কাউকে না পেয়ে তার হঠাৎ অসুস্থ হয়ে পড়ার বিষয়টি নিয়ে রহস্য সৃষ্টি হয়েছে। ন্যান্সি সত্যিই কি আত্মহত্যা চেষ্টা করেছেন নাকি এর পেছনে অন্য কোনো কারণ রয়েছে তা নিয়ে প্রশ্ন উঠেছে।

Check Also

images

দেবিদ্বারে বিদ্যুৎপৃষ্ট হয়ে যুবকের মৃত্যু

দেবিদ্বার প্রতিনিধিঃ– দেবিদ্বার উপজেলার জাফরগঞ্জ ইউনিয়নের বাজেবাখর গ্রামে মঙ্গলবার দুপুরে বিদ্যুৎপৃষ্ট হয়ে মোবারক হোসেন (১৬) ...

Leave a Reply