BIGtheme.net http://bigtheme.net/ecommerce/opencart OpenCart Templates
Home / প্রচ্ছদ / চাঁদপুর জেলা / মতলব উত্তর ফরাজীকান্দিতে রফিক হত্যা মামলার ঘটনাস্থল পরিদর্শনে এএসপি কামরুল ইসলাম
MATLAB UTTAR DOLLAR PIC - 07.08.14

মতলব উত্তর ফরাজীকান্দিতে রফিক হত্যা মামলার ঘটনাস্থল পরিদর্শনে এএসপি কামরুল ইসলাম

শামসুজ্জামান ডলার :–

ঈদের জামায়াতে মুসল্লিদের উপর হামলায় নিহত রফিক হত্যাকান্ডের ঘটনাস্থল পরিদর্শন করলের চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার কামরুল ইসলাম। বৃহস্পতিবার দুপুরে মতলব উত্তর উপজেলার ঘটনাস্থল ফরাজীকান্দি মাদ্রাসা সংলগ্ন বেড়িবাঁধ ও ফরাজীকান্দি মাদ্রসা অঞ্চল পরিদর্শন করেন তিনি। এসময় তিনি স্থানীয় বিভিন্ন শ্রেনী-পেশার মানুষদের সাথে ঈদের দিনে ফরাজীকান্দি মাদ্রাসা মসজিদে ২টি জামায়াতকে কেন্দ্রকরে হামলায় ১ জন নিহত ও বেশ ক’জন আহত হবার ঘটনা এবং সেখানকার বর্তমান পরিস্থিতি নিয়ে কথা বলেন।
পুলিশের উর্ধতন কর্মকর্তা ঘটনাস্থলে এসেছেন জেনে বিচারের দাবীতে পুলিশ কর্মকর্তার সামনে এসে কাঁন্নায় ভেঙ্গে পরেন নিহত রফিকের স্ত্রী সাকুরা বেগম (৩০) ও দু’সন্তান সিয়াম(১০) ও রুহান(৫)। স্বামী হারা স্ত্রী ও পিতা হারা সন্তানদের বুকফাঁটা কাঁন্নায় তখন উপস্থিত শতাধিক নারী-পুরুষের কেউই যেনো চোখের পানি ধরে রাখতে পারছিল না। তখন চারদিকের আকাশ-বাতাস সবই যেনো ভারী হয়ে উঠছিল।

উপস্থিত লোকজনের উদ্দেশ্যে চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার কামরুল ইসলাম বলেন, ঈদের আনন্দের দিনে আপনাদের এই ফরাজীকান্দিতে যে ঘটনা ঘটেগেছে তা সত্যিই দুঃখজনক। নিহত রফিকের স্ত্রী ও সন্তানদের সান্তনা দেয়ার ভাষা আমার জানানেই। তবে রফিক হত্যাকান্ডের যেনো ন্যায় বিচার হয় সে ব্যপারে আমরা আন্তরিকভাবে কাজ করছি। বর্তমানে এই ফরাজীকান্দি অঞ্চলের আইন-শৃংখলা যাতে বিগ্নিত না হয় সে ব্যপারে আপনাদের সকলের আন্তরিক সহযোগীতা কামনা করছি।
এ সময় উপস্থিত ছিলেন মতলব উত্তর থানার ওসি(তদন্ত) মোঃ শওকত হোসেন, থানার সেকেন্ড অফিসার মিজানুর রহমান ও স্থানীয় ফরাজীকান্দি ইউনিয়নের গন্যমান্য ব্যক্তিবর্গ।

Check Also

Muradnagar=23-03-19=

করিমপুর মাদরাসায় বোখারী শরীফের খতম ও দোয়া

মো. হাবিবুর রহমান :– কুমিল্লার মুরাদনগর উপজেলার করিমপুর জামিয়া দারুল উলূম মুহিউস্ সুন্নাহ মাদরাসায় ১৪৪০ ...

Leave a Reply